চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের স্বাক্ষর জাল করে তথ্য প্রচারে নিন্দা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদের নাম ও স্বাক্ষর জাল করে মতলবের কৃতিসন্তান পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমের নামে মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন তথ্যসহ একটি পত্র সোস্যাল মিডিয়ায় প্রচার করা হয়েছে। এতে তীব্র নিন্দা জানিয়েছেন মতলব উত্তর ও দক্ষিণের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

জানা যায়, মুক্তিযুদ্ধ সম্পকে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদের ভুয়া স্বাক্ষর ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্যাড তৈরি করে প্রতিমন্ত্রী ড. শামসুল আলমকে উদ্দেশ্য প্রনোদিত,মিথ্যা,বানোয়াট ও ভীত্তিহীন কথা উল্লেখ করে বিভিন্ন ব্যক্তির আইডি থেকে ফেসবুক পোস্ট করা হয়।

অথচ এগুলো সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রীমহল রাজনৈতিক ষড়যন্ত্রে মেতে উঠেছে। প্রতিমন্ত্রীর জনপ্রিয়তায় ঈষান্নিত হয়ে একটি কুচক্রী মহল মিথ্যা ও ভুয়া কথা রটাচ্ছে।

এ প্রসঙ্গে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুদ জানান , জেলা মুক্তিযোদ্ধা সংসদের কোন প্যাডে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কোন তথ্য আমি দেননি। আর পত্রে যে ধরনের ভাষা লেখা হয়েছে এ ধরনের ভাষা কি মুক্তিযোদ্ধারা লিখতে পারে । তিনি জানান,পত্রে কোন স্মারক নম্বার নেই,তারিখও নেই। এটা সম্পূন্ন ফেক ও ভুয়া একটি পত্র ।

সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য একটি মহল তৎপর রয়েছে । এদের থেকে সজাগ থাকতে হবে ও প্রতিরোধ করতে হবে। তিনিও এর নিন্দা জানান। এদের থেকে সজাগ থাকতে হবে ও প্রতিরোধ করতে হবে। বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ এর তীব্র নিন্দা জানান।

 

সম্পর্কিত খবর