চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধন

ইব্রাহিম খান : চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালের ডিজিটাল এক্সরে মেশিনের শুভ উদ্বোধন করা হয়েছে।১ নভেম্বর বুধবার দুপুরে উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ডা. দীপু মনি এমপি।

গতকাল ১ নভেম্বর বুধবার দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চারতলা ভবনের নিচ তলার এক্সরে ও প্যাথলজি বিভাগে ডিজিটাল এক্সরে মেশিনের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,হাসপাতালের তত্বাবধায়ক ডাঃএকেএম মাহবুবুর রহমান, সিভিল সার্জন ডাঃ সাখাওয়াত হোসেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকত, চাঁদপুর মেডিকেল কলেজর অধ্যক্ষ ডাঃ হারুন অর রশিদ, আরএমও ডাঃ আসিবুল আহসান চৌধুরীও (আসিব), আরএমও ডাঃ নাজমুল হাসান রাজু, ইএমও ডাঃ মিজানুর রহমান,

জেলা বিএমএ সাধারন সম্পাদক ডাঃ মাহমুদুন নবী মাসুম, চাঁদপুর মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ সোহেল আহমেদ, ডাঃ সাহাদাত হোসেনসহ চিকিৎসক ও মেডিকেল কলেজর শিক্ষক ও শিক্ষার্থীগণ।পরে মন্ত্রী হাসপাতালের অন্যান্য উন্নয়ন মূলক কাজ গুলোও ঘুরে দেখেন ।

সম্পর্কিত খবর