ফরিদগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান কর্তৃক শিক্ষক পরিবারের উপর হামলা

স্টাফ রিপোর্টারঃ জমি সংক্রান্ত বিরোধের জেরে মাদ্রাসা শিক্ষক মোহাম্মদ শফিকুর রহমান (সবুজ) মাষ্টারের স্ত্রী শাহিনা আক্তার কে সাবেক চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান আজিজ মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। যদিও আজিজুর রহমান আজিজ মারধরের বিষয়টি অস্বীকার করেন।

১৩ সেপ্টেম্বর বুধবার সকালে চাঁদপুরের ফরিদগঞ্জের ১৪নং দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দূর্গাপুর গ্রামের বৈদ্য পাটওয়ারী বাড়িতে এঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে মাদ্রাসা শিক্ষক শফিকুর রহমানের স্ত্রী শাহীনা আক্তার জানান, আমাদের বাড়িতে এসে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রায় আমার স্বামীর উপর অত্যাচার ও জুলুম করে আসতেছেন আজিজুর রহমান। আমার স্বামীকে উদ্ধার করার জন্য আমি এগিয়ে আসলে আজিজুর রহমান ও তার সহযোগীরা মিলে আমাকে অন্যায়ভাবে লাঠি দিয়ে মারধর করেছেন। এমনকি আজিজুর রহমান আমার মাথায় আঘাত করে মাথার চুল পর্যন্ত উঠিয়ে ফেলেছেন বর্তমানে আমি চিকিৎসাধীন অবস্থায় আছি। আমি তাদের বিচার দাবী করছি।

শাহীনা আক্তার আরও জানান, আমার স্বামী হর্নি দূর্গাপুর ছৈয়দিয়া তাহেরীয়া মাদ্রাসার একজন সুনামধন্য শিক্ষক। কিন্তু ওই প্রতিষ্ঠানের আজিজুর রহমান সভাপতি হওয়ায় আমার স্বামীকে বিভিন্ন বিষয় নিয়ে হয়রানি করার খবর রয়েছে। বর্তমানে আমাদের পরিবারটি নিরাপত্তাহীনতায় রয়েছে।

অভিযোগ প্রসঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান জানান, সফিকুর রহমানের পরিবারগন আমাদের জমির উপর অত্যাচার করেন। আমার সাথে কোন ধরনের মারামারি হয়নি। বরং ওরাই আমাদের সাথে খারাপ আচরণ করে।

এই বিষয়ে স্থানীয় ইউপি সদস্য বাচ্চু মেম্বার জানান,আমি এই ঘটনাটি শুনেছি। উভয় পক্ষকে শান্ত থাকার কথা বলেছি। দ্রুত একটা সমাধানের দিকে যাবো।

সম্পর্কিত খবর