ফরিদগঞ্জে আম গাছ থেকে কিশোরের মরদেহ উদ্ধার

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ : ফরিদগঞ্জে আম গাছ থেকে সৌরভ হোসেন কাকন (১৮) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

১০ সেপ্টেম্বর রবিবার উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ৬ নং ওয়ার্ড দক্ষিণ সুবিদপুর গ্রামের কাড়ি বাড়ীর পাশের বাগান থেকে তাঁর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। সৌরভ হোসেন কাকন পার্শ্ববর্তী গুপ্টি পূর্ব ইউনিয়নের ভোটাল গ্রামের অলি আহমেদের ছেলে।

কাকনের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদ জানান, সৌরভ হোসেন কাকন প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে নিজ বাড়ীতে ঘুমিয়ে পড়ে। রাত ১২ টার সময় সে বাড়ি থেকে বাহিরে যায়। রাতে আর বাড়িতে ফিরে আসে নি সে। সকালে জানতে পারে পার্শ্ববর্তি গ্রামের কারী বাড়ীর পাশে একটি বাগানে আম গাছে ফাঁস দেওয়াবস্থায় তাঁর মরদেহ ঝুলে আছে।

স্থানীয় গৃহবধু রুবি আক্তার জানান, আমি সকালে জ্বালানীর জন্য গাছের পুরাতন ঢাল সংগ্রহ করতে যাই। পরে আম গাছের সাথে মানুষের মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেই। এরপর আশেপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ মন্ডল জানান, ঘটনাস্থল থেকে সৌরভ হোসেন কাকনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তবে কি কারনে তার মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

সম্পর্কিত খবর