শাহতলী কামিল মাদরাসায় জাতীয় শোক দিবস উদযাপন

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল মাদরাসার আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমার এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৫আগস্ট (মঙ্গলবার) সকালে মাদরাসা মিলনায়তনে মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইয়াছিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাদরাসার প্রধান মুহাদ্দিস মাওলানা আখতার হোসাইন, ২য় মুহাদ্দিস মাওলানা আব্দুল মান্নান, সহকারি অধ্যাপক মাওলানা কামাল হোসাইন, সহকারি অধ্যাপক মো: কামাল উদ্দিন, আরবী প্রভাষক মাওলানা এমদাদ উল্ল্যাহ, প্রভাষক মোহাম্মদুল্লা, সিনিয়র শিক্ষক মাওলানা মিজানুর রহমান, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজীসহ অন্যান্য শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা সভা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ, দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইয়াছিন মিয়া। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

সম্পর্কিত খবর