চাঁদপুর শহরের আবাসিক হোটেলে প্রবাসী প্রেমিক ও প্রেমিকা আটক!

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে প্রেমিক প্রেমিকাকে অপ্রীতিকর অবস্থায় ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে।

চাঁদপুর শহরের হাসান আলী মাঠ সংলগ্ন হোটেল সাগর ইন আবাসিক হোটেলের তৃতীয় তলায় ৩০৫ নাম্বার কক্ষে থেকে প্রবাসী প্রেমিক নয়ন হোসেন ও তার প্রেমিকাকে আটক করা হয়।

অবশেষে ট্রিপল নাইনের সংবাদের প্রেক্ষিতে খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই কুদ্দুস সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তাদের দুজনকে ধরে থানায় নিয়ে আসে।

পুলিশের হাতে আটক হওয়া প্রবাসী প্রেমিক নয়ন হোসেন চাঁদপুর শহরের ষোলঘর এলাকার রাজ্জাক গাজীর ছেলে।
দীর্ঘদিন যাবত প্রবাসী নয়ন হোসেন তার প্রেমিকার সাথে ফেসবুকে পরিচয় হয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

অবশেষে প্রবাসী নয়ন দেশে এসে তার প্রেমিকাকে নিয়ে কক্সবাজার তিনদিন রাত্রি যাপন করে। পরে তারা চাঁদপুর শহরের চিত্রলেখা এলাকায় গাজী হোটেলে একদিন রাতে যাপন করেছে। পরে চাঁদপুর সাগর ইন হোটেলে এসে স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে রুম ভাড়া নিয়ে পূর্বের ন্যায় অনৈতিক কার্যকলাপ করে।

এ সময় বিয়ে করতে অস্বীকার করায় উভয়ের কথা কাটাকাটি হলে প্রেমিকা মোবাইলের মেসেজ দিয়ে তার স্বজনদের অবগত করে। তাৎক্ষণিক প্রেমিকার স্বজনরা হোটেলে এসে হানা দিয়ে হাতেনাতে অপ্রীতিকর অবস্থায় তাদের দুজনকে ধরে ফেলে। এ সময় প্রেমিক প্রবাসী নয়ন হোসেনকে উত্তম মাধ্যম দেয় তারা।

এই বিষয়ে প্রেমিকা জানান, তিন বছর যাবত প্রেমের সম্পর্ক গড়ে তুলে প্রবাসী নয়ন। সে বিয়ের প্রলোভন দেখিয়ে কক্সবাজার তিন দিন চাঁদপুর গাজী হোটেলে একদিন রেখে জোরপূর্বক অনৈতিক কার্যকলাপ করেছে। তার সন্তান পেটে আসলে সে নষ্ট করে ফেলে। সকল প্রমাণ থাকা সত্ত্বেও সে বিয়ে করতে অপারগতা স্বীকার করে।

এদিকে সাগর ইন হোটেলের ম্যানেজার জানান, স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে নয়ন হোসেন ২০০০ টাকার বিনিময়ে রুমটি ভাড়া নিয়েছে। কিন্তু তারা বৈধ স্বামী স্ত্রী নয় সেটা ধরার পর জানতে পেরেছি।

সম্পর্কিত খবর