হাজীগঞ্জে অটোরিকশা আন্ত:জেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি: চাঁদপুর জেলাধীন হাজীগঞ্জ উপজেলার হাজীগঞ্জ মডেল শহরে সিএনজিচালিত অটোরিকশা আন্ত:জেলা চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে হাজীগঞ্জের পুলিশ। একই সঙ্গে তাদের কাছ থাকা চোরাই অটোরিকশা জব্দ করা হয়।

রোববার (১৬ জুলাই)সন্ধ্যায় হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ এ তথ্য নিশ্চিত করেন। আগামীকাল সোমবার গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে তাদেরকে চাঁদপুর আদালতে সোপর্দ করা হবে।

গ্রেপ্তাররা হলেন- হাজীগঞ্জ উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের কাপাইকাপ মিজিবাড়ির রাকিব (২২), বাকিলা ইউনিয়নের ফুলছোঁয়া নোসাগাজী বাড়ির নাসির গাজী (২৭) ও নরসিংদী জেলার মাধবপুর থানা এলাকার সাদ্দাম হোসেন (৩০)।

হাজীগঞ্জ থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, গতকাল শনিবার দুপুর থেকে বোরবার দুপুর পর্যন্ত পুলিশ অভিযান পরিচালনা করে রাকিব ও নাসিরকে বাকিলা এবং দ্বাদশ গ্রাম ইউনিয়ন থেকে গ্রেপ্তার করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নরসিংদীর মাধবপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে চুরি যাওয়া অটোরিকশা জব্দসহ সাদ্দামকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এর আগে গত শুক্রবার (১৪ জুলাই) সকালে হাজীগঞ্জ পৌর এলাকার ধেররা মৎস্য আড়তের কাছ থেকে অটোরিকশাটি চুরি হয়েছিল। এই ঘটনায় ওইদিনই অটোরিকশার মালিক মো. মজিব হাজীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

সম্পর্কিত খবর