শাহরাস্তি সরকারি উবির দ্বিতীয় ও তৃতীয় তলা সম্প্রসারণ ভবনের উদ্বোধন

স্বপন কর্মকার মিঠুনঃ সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের কল্যাণে আত্মনিয়োগ করবে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এই শিক্ষা প্রতিষ্ঠানে ভবন দিয়েছে তোমরাদের জন্য,এই বিদ্যালয়ে পড়া লেখা করে জ্ঞান অর্জন করে আগামী দিন সুন্দর ভবিষ্যৎ গড়বে।

শাহরাস্তি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের তিনতলা ভীত বিশিষ্ট দ্বিতীয় ও তৃতীয় তলার উর্ধ্বমুখী সম্প্রসারণ ভবনের শুভ উদ্বোধন কালে প্রধান অতিথি মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম বক্তব্য দিতে গিয়ে ওই কথা বলেন।

গতকাল বুধবার ২১ জুন দুপুর ১ টায় বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় সভাপতি মোহাম্মদ হুমায়ূন রশিদের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও পৌরসভা যুবলীগের সাবেক আহবায়ক শাহ্ এনামুল হক কমলের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম সংসদ সদস্য।

প্রধান অতিথি বক্তব্য দিতে গিয়ে শিক্ষার্থীদের উদেশ্য বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এই ভবন দিয়েছে। তোমরা এই বিদ্যালয়ে পড়া লেখা করে জ্ঞান অর্জন করে আগামী দিন সুন্দর ভবিষ্যৎ গড়বে এবং দেশের কল্যাণে কাজ করবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালি, পৌরসভা মেয়র হাজী আব্দুল লতিফ, সাবেক মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহম্মদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, খায়রুল আলম ওসি তদন্ত, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃ ঈমাম হোসেন প্রধান শিক্ষক, শাহরাস্তি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়।

একই দিন শাহরাস্তি পৌরসভার শাহরাস্তি চিশতিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার চারতলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও দুই তিন চারতলা উর্ধ্বমুখী সম্প্রসারনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধান অতিথি সংসদ সদস্য মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসার সভাপতি ও পৌরসভা মেয়র হাজী আব্দুল লতিফ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, মাদ্রাসার অধ্যক্ষ বেলাল আহম্মদ।

সম্পর্কিত খবর