চাঁদপুরে ‘আমরা আলোকিত নারীর’ ২ দিনব্যাপী পণ্য মেলার উদ্বোধন

আসন্ন পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে চাঁদপুরের একমাত্র অনলাইন ট্রেনিং অর্গানাইজেশন, “আমরা আলোকিত নারীর” পক্ষ থেকে ২ দিনব্যাপী উদ্যোক্তা পণ্য মেলার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) সকালে চাঁদপুর সাহিত্য একাডেমিতে এ মেলার উদ্বোধন করেন ‘আমরা আলোকিত নারী’ সংগঠনের নেতৃবৃন্দ।

‘আমরা আলোকিত নারী’ ও লবি রহমান কুকিং ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার প্রেসিডেন্ট শারমিন আক্তার জুঁই গণমাধ্যমকে জানান, ২ দিনব্যাপী এ উদ্যোক্তা মেলা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সর্বসাধারণের জন্যে উম্মুক্ত রাখা হবে। দুদিন ব্যাপি উদ্যোক্তাদের নিয়ে তাদের পণ্য প্রদর্শনী ও মেলার মাধ্যমে আয়োজন করা হয়েছে।

তিনি আরো জানান, নারীরা যেন শুধু অনলাইন প্লাটফর্মের সীমাবদ্ধ না থাকে তারজন্যেই এ আয়োজন। এ মেলার উদ্দ্যোক্তারা তারা তাদের পণ্য নিয়ে জনসাধারণে সামনে সুপরিচিত পাবে এবং তাদের এ পণ্যসহ তাদের বিস্তার লাভ করবে।

মেলাতে প্রায় ১২ টি স্টলের মধ্যে ফুড স্টল, মেহেদী, চুরি,কসমেটিকস, শাড়ি কাপড়সহ দেশ-বিদেশের নানান রকমের প্রসাধনী সামগ্রী স্থান পেয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ‘আমরা আলোকিত নারী’ সংগঠনের জেলা কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নীলুফার রহমান নীলা, ভাইস প্রেসিডেন্ট মুসরাত মুন্নি, জেনারেল সেক্রেটারির সোনিয়া রহমান, জয়েন্ট সেক্রেটারি আমেনা বারি মৌসুমি, ট্রেজারার ইসরাত জাহান বর্ষা, এডিটর তানজিলাল ঝুম এবং সোস্যাল মিডিয়া কমিটির এডমিন রায়না কাউসার, মডারেটর সবিহা রহমান, মডারেটর ফাতেমা নিশি, মডারেটর আন্তারা তাসনিম প্রমূখ।

সম্পর্কিত খবর