ম্যাবের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন চাঁদপুর পৌর মেয়র অ্যাড. জুয়েল

চাঁদপুর খবর রিপোর্ট : মিউনিসিপ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাবের পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল । দেশে ৩২৯টি পৌরসভার মেয়র, কাউন্সিলর কর্মকর্তা ও কর্মচারীদের সংগঠন মিউনিসিপ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গত ১২জানুয়ারী কক্সবাজারের একটি হোটেলে বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিলে সর্বসম্মতিক্রমে উক্ত কমিটিতে চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

কমিটির সভাপতি নির্বাচিত হন নীলফামারি পৌরসভার মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ। ঐদিন সাধারণ সভা ও কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী সম্প্রতি ৭১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করে অনুমোদন দেয় সংগঠনটি।
অভিনন্দন

চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল ম্যাবের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

 

সম্পর্কিত খবর