চাঁদপুরে মাসব্যাপী সাতার প্রশিক্ষণের সনদপত্র ও পুরষ্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় চাঁদপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী সাতার প্রশিক্ষণের সনদপত্র ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার হযরত শাহ জালাল উচ্চ বিদ্যালয়ের পাশের পুকুরে চারটি বিদ্যালয়ের প্রায় ৪০ জন প্রশিক্ষণার্থী নিয়ে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন।

তিনি বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন রয়েছে, সুস্থ সবল মানুষ হিসেবে গড়ে উঠতে হলে খেলাধুলার প্রয়োজন রয়েছে, মাদক কে না বলতে হবে, কারন একজন মাদকাসক্ত ব্যক্তি পরিবারের বোঝা তথা,দেশের বোঝা।মাদকের শেষ পরিণতি মৃত্যু।

তিনি আরো বলেন,তরুণ প্রজন্মের অনেকেই মাঠে না এসে তারা মোবাইলে খেলে এটা থেকে আমাদের বের হতে হবে, ও তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের মাঠ মুখি করতে বর্তমান সরকার কাজ শুরু করেছে।

উক্ত অনুষ্ঠানে হযরত শাহ জালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন তপদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,জেলা ক্রীড়া অফিসার, মোঃ তারিকুল ইসলাম,মতলব দক্ষিণ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলী রেজা আশরাফী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যগণ ও বিদ্যালয়ের সকল শিক্ষকমন্ডলী।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ প্রশিক্ষণার্থীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরণ করেন।

সম্পর্কিত খবর