জেলা পরিষদ সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের শ্রদ্ধাঞ্জলী

চাঁদপুর সদর উপজেলাধীন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী গ্রামে প্রতিষ্ঠিত শাহতলী কামিল মাদ্রাসা, জিলানী চিশতী কলেজ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়, উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়, উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য শাহতলী কাদেরীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বহু শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মরহুম এ.টি আহমেদ হোসাইন রুশদী এর ৪৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিশেষ ক্রোড়পত্র প্রকাশিত হতে যাচ্ছে জেনে আমি নিজে ব্যক্তিগত ভাবে বেশী আনন্দিত।

তিনি আজ আমাদের মাঝে নেই কিন্তু তাঁর হাতে গড়া প্রতিষ্ঠানসমূহ সগর্বে টিকে আছে। তাঁর এ সব প্রতিষ্ঠানগুলো দীর্ঘ ৪৮ বছর পরও তাঁকে স্মরণীয় করে রাখছে। এ মহান ব্যক্তির অবদান জাতি চিরদিন স্মরণ করবে।

শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে অধ্যয়ন করছে সহস্র ছাত্র-ছাত্রী। আমার প্রত্যাশা, তাঁর হাতে গড়া এসব শিক্ষা প্রতিষ্ঠানগুলো সমহিমায় টিকে থেকে প্রতিনিয়ত শিক্ষা বিস্তারে অবদান রাখবে। সে লক্ষ্যে আমরা এক সাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি এবং সাথে সাথে মরহুম এ.টি আহমেদ হোসাইন রুশদীর রুহের মাগফেরাত কামনা করছি। ব্যক্তিগত ভাবে মরহুম রুশদী সাহেব আমার নানা । এ জন্য আমি নিজেকে সর্বদা গর্ববোধ করছি।

মোহাম্মদ মনিরুজ্জামান মানিক
সদস্য
জেলা পরিষদ
চাঁদপুর।

সম্পর্কিত খবর