ঈদ উপলক্ষে চাঁদপুর জেলা পুলিশের আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময়

চাঁদপুর খবর রির্পোট: আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা-২০২৩ উপলক্ষ্যে চাঁদপুর জেলার সকল পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়নের নেত্রীবৃন্দের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৯জুন (সোমবার) পুলিশ অফিস সম্মেলন কক্ষে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার)।

চাঁদপুর পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) সভাপতির বক্তব্যে বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা-২০২৩’কে সামনে রেখে যানযটমুক্ত রেখে সাধারণ মানুষের ভোগান্তি নিরসনে করণীয় বিষয়ে জেলার মোটর মালিক সমিতি, শ্রমিক ইউনিয়ন এবং পরিবহন মালিক ও জেলা পুলিশ ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। চাঁদপুর শহর যানযটমুক্ত রাখা, শহরে যত্রতত্র অবৈধ পার্কিং, ব্যাটারিচালিত ইজিবাইক ও অটোরিক্সার দৌড়াত্ম্য, থ্রি-হুইলার চলাচলসহ মনুষ্য সৃষ্ট যানজট পুলিশ ও পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দরা কঠোর হাতে সমাধানের সিদ্ধান্ত নিতে হবে।

সভায় চাঁদপুর জেলা মোটর মালিক ও শ্রমিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দরা সার্বিকভাবে জেলা পুলিশকে সহযোগিতার প্রতিশ্রুতি দেয় এবং চাঁদপুর জেলাকে যানজটমুক্ত রাখতে জেলা পুলিশের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা জানান নেতৃবৃন্দরা।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও পরিবহন মালিক, শ্রমিক ইউনিয়নের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় যেকোন ধরণের অপ্রীতিকর ঘটনা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি সম্পর্কে অবগত করতে পুলিশ কন্ট্রোল রুমের ০১৩২০-১১৬৮৯৮ মোবাইল নম্বরে চালু রাখা হবে।

 

সম্পর্কিত খবর