চাঁদপুরে ৫ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরে ট্রাকে করে গাঁজা পাচারকালে মডেল থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। রোববার(১৮ জুন) বিকেলে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

শনিবার রাতে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদের নির্দেশে মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিণা চৌরাস্তা থেকে ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেনঃ ফরিদপুর জেলার আব্দুল আলীম মোল্লা (৩২), একই জেলার রুহুল আমিন মোল্লা (৩৪) ও নুর আলম (২৪)।

জানা গেছে, সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিনা চৌরাস্তা এবং হরিনা ফেরী ঘাটের মধ্যবর্তী বিআইডব্লিউটিএ এর মাঠের উত্তর পাশের গাজী বাড়ী পাকা রাস্তার উপর থেকে আব্দুল আলীম মোল্লা, রুহুল আমিন মোল্লা (৩৪) ও নুর আলম (২৪)কে গ্রেফতার করতে সক্ষম হন। অভিযান কালে তাদের হেফাজত থেকে ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

এ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ শাহরিন হোসেন ও এএআই তসলিমসহ সংঙ্গীয় পুলিশ সদস্যরা । এ সময় ফরিদপুর জেলার আব্দুল আলীম মোল্লা, রুহুল আমিন মোল্লা ও নুর আলমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ জানান, আসামীদের বিরুদ্ধে মাদক মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেণ করা হয়েছে।

সম্পর্কিত খবর