চাঁদপুরে ছাত্রলীগের উদ্যোগে ক্যান্সার আক্রান্ত স্বপনকে ঘর উপহার

এইচ এম আরিফ হোসেন : চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে উঠান বৈঠক ও ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাকন গাজী’র পক্ষ থেকে ক্যান্সার আক্রান্ত স্বপনকে নির্মান করা ঘর উপহার প্রদান

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেন আমাদেরকে আরো ভালো থাকতে হলে শেখ হাসিনা’কে আবারো বিজয়ী করে ক্ষমতায় অানতে হবে। কারন শেখ হাসিনা সরকারের আমলে কেউ না খেয়ে মরতে হয় না। সবাই খাদ্য পাচ্ছে।আমরা এখন উন্নত জীবন যাপন করতে পারছি। আমরা দেখেছি শেখ হাসিনা যখন ক্ষমতায় ছিল না তখন মানুষ খাবারের কষ্ট পেয়েছে।

এখন শেখ হাসিনা সরকারের আমলে রাস্তাঘাট সহ সব দিকে আমাদের ব্যাপক উন্নত হয়েছে। করোনাকালীন সময়ে যখন বিশ্বে লক্ষ লক্ষ মানুষ মারা গেছে, সেই অবস্থায় ও আমাদের প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে আমরা অনেক ভালো ছিলাম। তাই আমাদের উন্নয়নে, দেশের উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনা’কে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

১৭ জুন শনিবার সকাল ১১ ঘটিকায় চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ড খলিশাডুলী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাহাদুর গাজী বাড়িরতে উঠান বৈঠকে এসব কথা বলে বলেন বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী, চাঁদপুর ও হাইমচর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি।

তিনি আরো বলেন ছাত্রলীগ একটি মানবিক সংগঠন। যারা ছাত্রলীগ করে তারা আমাদের সন্তান। ছাত্রলীগের আয়োজনে আমরা সবাই আজ একত্রিত হয়েছি। একজন ক্যান্সার আক্রান্ত রোগীকে ছাত্রলীগ ঘর উপহার দিচ্ছে। আমরা দেখেছি করোনা কালীন সময়ও ছাত্রলীগ জীবনের ঝুঁকি নিয়ে মানবতার সেবায় কাজ করেছে। দেশের যে কোন ক্রান্তি লগ্নে ছাত্রলীগ সবসময় পাশে ছিল।

উঠান বৈঠক শেষে শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি নির্মান করা ঘর ক্যান্সার আক্রান্ত স্বপন এর স্ত্রী নিকট হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির মিজি, সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, পৌর ছাত্রলীগে আহবায়ক মোঃ ইউসুফ গাজী মুন্না, যুগ্ম আহবায়ক আহবায়ক মোঃ আরিফুল ইসলাম, যুগ্ম আহবায়ক আশেকে রাসূল জাওয়াদ।

১৩নং ওয়ার্ড ছাত্রলীগে সভাপতি মোঃ কাকন গাজী’র সভাপতিত্বে এই সময় আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভুঁইয়া, চাঁদপুর কোর্টের পিপি অ্যাড. রণজি কুমার, জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মারুফ হোসেন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আবুল কাসেম গাজী প্রমুখ।

সম্পর্কিত খবর