চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী পরিষদের সভা

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম-এর ২০২২-২০২৩ কার্যনির্বাহী পরিষদের ৪র্থ সভা গতকাল শুক্রবার সকাল ১০ টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতে সভাপত্বি করে সংগঠনের সহ-সভাপতি জনাব মুনওয়ার কানন। সভাপতি আল-ইমরান শোভন অসুস্থ ও বিদেশে অবস্থান করায় উপস্থিত সবার সিদ্ধান্তক্রমে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয় সহ-সভাপতি রিয়াদ ফেরদৌসকে।

সভা চলতি অবস্থায় সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি রিয়াদ ফেরদৌস। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক কাদের পলাশ। শুভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সংগঠনের কোষাধ্যক্ষ সদস্য জনাব তালহা জুবায়ের এবং গীতা থেকে পাঠ কার্যনির্বাহী পরিষদের সম্মানিত সদস্য লক্ষ্মণ চন্দ্র সূত্রধর। সভায় বিষয় ভিত্তিক আলোচনার পর তা বাস্তবায়ন করার সিদ্ধান্ত হয়। বিগত সভা থেকে আজকের সভা পর্যন্ত আয়-ব্যয় সম্পর্কে অবহিত করা হয়।

সভার তৃতীয় এজেন্ডায় সংগঠনের সহ-সভাপতিকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়। সভাপতি আল ইমরান শোভন সুস্থ হয়ে দেশে ফিরা পর্যন্ত এ সিদ্ধান্ত বলবত থাকবে। বিগত দিনের কার্যক্রম নিয়ে আলোচনায় অংশ নেন উপস্থিত সদস্যরা। এসময় কাশ্মীর ট্যুর প্রসঙ্গে সবাই ভূয়সী প্রশংসার করেন। তারা বলেন, এ ভ্রমণ ছিলো চাঁদপুরের সাংবাদিকদের সবচে বড় ট্যুর।

এমন আয়োজনের জন্যে আয়োজকদের ধন্যবাদ জানানো হয়। সদস্য অনর্ন্তভূক্তির জন্য যথাযত নিয়ম মনে আবেদন করায় সভায় সর্বসম্মতিক্রমে এনটিভির প্রতিনিধি শরীফুল ইসলামকে সদস্য করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সর্বজনাব, রহিম বাদশা, সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, মুনওয়ার কানন, রফিকুল ইসলাম বাবু, তালহা জুবায়ের, ওয়াদুদ রানা। সভায় আর কোনো এজেন্ডা না থাকায় সভার সভাপতি রিয়াদ ফেরদৌস সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

সম্পর্কিত খবর