চাঁদপুর পৌর ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও সংগঠন কে গতিশীল করার লক্ষ্যে চাঁদপুর পৌর ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৬ জুন ২০২৩ শুক্রবার বিকালে চাঁদপুর আক্কাছ আলী রেলওয়ে একাডেমিতে এ সভা হয়।
সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

তিনি তাঁর বক্তব্যে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতীয় নির্বাচন আসন্ন, আর মাত্র ছয় মাস বাকি। এসময়ের মধ্যে প্রতিটি নেতাকর্মীকে সকল প্রস্তুতি গ্রহণ এবং নির্বাচন কেন্দ্রিক প্রতিটি কেন্দ্রীয় কমিটি পূর্ণ গঠন করতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড চলছে।আমার নির্বাচনী এলাকা চাঁদপুরের যেসব উন্নয়ন হয়েছে তা ভোটারদের কাছে তুলে ধরতে হবে। পাশাপাশি বিএনপি-জামাতের দুঃশাসন দুর্নীতি তাদের অগ্নি সন্ত্রাস অরাজকতার অপচেষ্টা। তাদের সমস্ত অপরাজনীতির কথাও মানুষের সামনে তুলে ধরা দরকার।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আমাদের দলের প্রতিটি নেতাকর্মী সচেতন। সরকারের উন্নয়ন মানুষের কল্যাণ এবং বিএনপি-জামাতের অপকর্মের কথা গুলো মানুষের কাছে তুলে ধরবেন। যাতে জনগণ নৌকাতে ভোট দিতে উদ্বুদ্ধ হন। তাহলে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত হবে।

তিনি বলেন, আমাদের লক্ষ্য থাকতে হবে নৌকার প্রার্থীকে বিজয়ী করা। তাহলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো দেশের প্রধানমন্ত্রী হবেন আমাদের যে উন্নয়ন ধারা চলমান রয়েছে তা অব্যাহত থাকবে। দলের সবাই মিলে সেই কাজ করতে হবে।

শিক্ষা মন্ত্রী আরো বলেন, আমাদের নিজেদের মধ্যে টানাপোড়েন মনোমালিন্য ভুল বোঝাবুঝি থাকাটাই স্বভাবিক। কিন্তু নির্বাচন আসন্ন এই সময়ে সমস্ত ভুল বুঝাবুঝি মনোমালিন্য দূরে ঠেলে দিয়ে নৌকার বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মীরা ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করবে।

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ ও বিশেষ বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, উপ দপ্তর সম্পাদক ও পিপি অ্যাডঃ রনজিত রায় চৌধুরী ও পৌর আওয়ামীলীগ নেতা অ্যাডঃ সাইফুদ্দিন বাবু।

৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মামুন জমাদারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ,পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সফিকুল ইসলাম, জেলা মৎস্যজীবী লীগের সিনিয়র সহ সভাপতি শাহআলম মল্লিক,জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক মোঃ আনোয়ার হাওলাদার, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বিপ্লব খান প্রমুখ।

বর্ধিত সভায় এই ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর