চাঁদপুরের সাবেক পুলিশ সুপার জিহাদুল কবিরকে এমআরটি হিসেবে পদায়ন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরের সাবেক সফল পুলিশ সুপার ও বতমান ডিআইজি জিহাদুল কবির পিপিএম কে ম্যাস র্যাপিড ট্রানজিট (এমআরটি) পদে পদায়ন করা হয়েছে ।

গতকাল ১৩মে (মঙ্গলবার) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে জারী করা এক প্রজ্ঞাপনে চাঁদপুরের সাবেক পুলিশ সুপার ও বতমান ডিআইজি জিহাদুল কবির পিপিএমকে ম্যাস র্যাপিড ট্রানজিট (এমআরটি) পদে পদায়ন করা হয়।

বর্তমানে তিনি শিল্পাঞ্চল পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক পদে দায়িত্ব পালন করছেন।

চাঁদপুরের সাবেক সফল এসপি ডিআইজি জিহাদুল কবির খুলনা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৭ সালে গ্র্যাজুয়েশন শেষ করে ২০ তম বিসিএসে উত্তীর্ণ হয়ে পুলিশ বিভাগে যোগদান করেন। বাগেরহাট জেলার এ কৃতি সন্তান ব্যক্তি জীবনে এক কন্যা ও ছেলে সন্তানের জনক।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে জারী করা পৃথক পৃথক ৩টি প্রজ্ঞাপনে পুলিশে ঊর্ধ্বতন ২৯ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়। এর মধ্যে ২২জন পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তা রয়েছে।

এদিকে, চাঁদপুরের সাবেক পুলিশ সুপার বতমান ডিআইজি জিহাদুল কবির পিপিএম ম্যাস র্যাপিড ট্রানজিট (এমআরটি) পদায়ন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

সম্পর্কিত খবর