খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ

মতলব দক্ষিণ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী, স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বিএনপি নির্বাচন নয়, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে।

অপপ্রচার চালিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নেই। দেশের চলমান স্থিতিশীলতা বিনষ্টের জন্য তারা যতই চেষ্টা করুক, কখনও সফল হবে না। বিএনপি নির্বাচন, আন্দোলন ও রাজপথে ব্যর্থ হলেও ক্ষমতায় থাকতে দেশের অর্থপাচার এবং লুটপাটে বিশ্ব চ্যাম্পিয়ান হয়েছিল।

তারা নিজেরা আন্দোলন করতে না পেরে অন্যের কাঁধে ভর করে এবং বিদেশিদের কাছে ধরনা দেয়। আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নেই।

তারা এসব করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্তÍ করতে চায়, এরা দেশ ও জাতির শত্রু। তিনি আরও বলেন, বংলাদেশের উন্নয়ন যাত্রা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। এরশাদ, জিয়াউর রহমান ও খালেদা জিয়া সরকার মিলে যে উন্নয়ন করেছে তার দ্বিগুন উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার।

শেখ হাসিনা সরকার না থাকলে পদ্মা সেতু, মেট্রোরেল হতো না। যারা বলে বাংলাদেশে নির্বাচন হবে না এবং নির্বাচন করতে দেবে না, তাদের উদ্দেশে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, নির্বাচন যথাসময়ে হবে। জননেত্রী শেখ হাসিনার সরকার ও নির্বাচন কমিশনের অধীনে সংবিধান মেনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই নির্বাচন বানচাল করার সাহস কারো হবে না। চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার খাঁদেরগাঁও ইউনিয়নে ১৩ জুন বিকেল ৩টায় ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত তোফাজ্জল ঢালী উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঢালীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন হাওলাদার, মহিলা আওয়ামী লীগের সভাপতি আসমা আক্তার আখি,

সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, যুবলীগ নেতা শেখ ফজলুল করিম সেলিম, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম সরকার, হোসাইন মোঃ কচি, মোঃ মোজামেল হক, কাউসার আলম, আরিফুল ইসলাম শান্ত, মিজানুর রহমান, জাহিদ খান বাবু, রফিকুল ইসলামসহ নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর