গন্ডামারা এবিএস ফাযিল মাদ্রাসার নবগঠিত কমিটি বাতিলের দাবি

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের হাইমচর উপজেলা গন্ডামারা এবিএস ফাজিল মাদ্রাসার নব গঠিত কমিটির সভাপতি ও বিএনপির নেতা ড.মোঃ সলিম উল্লাহকে কমিটি থেকে বাতিলের দাবি জানান হাইমচর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডর বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাজাহান পাটওয়ারী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আমিন মাস্টার, গন্ডামারা এবি এস ফাযিল মাদ্রাসার সাবেক সভাপতি এ. এন. এম ওয়াহিদুজ্জামান পাটওয়ারী, ম্যানেজিং কমিটির সদস্য সহ স্থানীয় এলাকাবাসী।

সাবেক সভাপতি মোঃ নূর হোসেন পাটওয়ারী তিনি বলেন মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নে কাজ করছি এবং সরকার আজকে মাদ্রাসা শিক্ষা কে আধুনিক ও যুগ উপযোগী করেছে বর্তমান সরকার। কিন্তু এই শিক্ষা মান উন্নয়ন হিসেবে গড়ে তুলতে সরকারের একক প্রচেষ্টায় সম্ভব নয়, তাই সকলের সহযোগিতা প্রয়োজন।

তিনি আরো বলেন আমি সভাপতি পদে দায়িত্ব ছিলাম তখন এই মাদ্রাসায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করিছি এবং উন্নয়ন মূলক কাজ চলমান রয়েছে। অপরদিকে হাইমচর উপজেলার সাবেক ডেপুটি কমান্ডর বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান পাটওয়ারী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আমিন মাস্টার,

গন্ডামারা এবি এস ফাযিল মাদ্রাসার সাবেক সভাপতি এ. এন. এম ওয়াহিদুজ্জামান পাটওয়ারী সহ স্থানীয় এলাকাবাসী জানান সলিম উল্ল্যাহ সলিম একজন রাজাকার রাজাকার হয়ে কিভাবে সভাপতি পদে রাজাকার হয়ে সভাপতি দেওয়া হয়, অতি দ্রুত নয়া কমিটি বাতিল করে সাবেক কমিটি বহাল রাখার জন্য ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় ও মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল রহমান হামীদীর প্রতি সুদৃষ্টি কামনা করেন।

উল্লেখ্য যে,ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় ১৩ এপ্রিল ২০২৩ তারিখে স্বারক নং ১১০৪৩ এর উপাচার্যের দায়িত্বপ্রাপ্ত মহোদয় অনুমোদনক্রমে উপ- রেজিস্টার ড.মো. আবু হানিফ গভনিং বডির সভাপতি হিসেবে ডক্টর মোঃ সলিম উল্ল্যাহ কে মননেয়ন দিয়েছে।

সম্পর্কিত খবর