মতলবে ক্ষতিগ্রস্থদের বাড়ী-ঘর মেরামতের নিমিত্তে ঢেউটিন বিতরণ

মতলব উত্তর সংবাদদাতা : স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। স্বাধীনতার পক্ষের সকলকে জোট বেধে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের বাড়ী-ঘর মেরামতের নিমিত্তে ঢেউটিন বিতরন করা হয়।

১১ জুন রবিবার দুপুরে মতলব উত্তর উপজেলা পরিষদ সভাকক্ষে ঢেউটিন বিতরন পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান এর সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান তপুর’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঢেউটিন বিতরণ করেন পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আল এমরান খান, মতলব উত্তর থানার ওসি মহিউদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরাঙ্গজেব।

এসময় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ালীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য শহীদ উল্লা প্রধান, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদাউস আলম,ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রতন ফরাজী,শাখাওয়াত হোসেন মুকুল সরকার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী,মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেন,মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সভাপতি রাসেল ফয়েজ আহমেদ চৌধুরী শাহিন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা নেছার উদ্দিন মিশন।

তিনি আরো বলেন, এই মতলবের যুব সমাজকে রক্ষা করার লক্ষে কোন ক্রমেই যেনো মাদকের বিস্তার লাভ না করে সে দিকে পুলিশ প্রশাসনকে সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করার নির্দেশ দেন। তিনি আরো বলেন, এ কাজ শুধু আইন শৃংখলা বাহিনীরই কাজ তা নয় একাজে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে আন্তরিকপূর্ন ভূমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি বড় রাজনৈতিক দল।তাই দলে বিভেদ থাকতেই পারে কিন্তু যারা বঙ্গবন্ধুর সংগঠন করে তারা বিভেদ ধরে রাখেনা।নির্বাচন বা দলের দুর্দিনে আওয়ামীলীগের নেতারা সবাই ঐক্যবদ্ধ হয়ে যায় ইতিহাস তাই বলে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(চাঁদপুর সদর সার্কেল)ইয়াসির আরাফাত,গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওয়াহেদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্মআহবায়ক খসরু ঢালী ও ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর