চাঁদপুর পৌর মেয়রের সুস্থতা কামনা ও হানিফ গাজীর জন্য দোয়া

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌর পরিষদের উদ্যোগে অসুস্থ পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েলের সুস্থতা কামনা এবং প্রয়াত পৌর স্যানিটারী ইন্সপেক্টর মোঃ হানিফ গাজীর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ জুন) বাদ জোহর চাঁদপুর পৌরসভা কার্যালয় মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও মুনাজাত পূর্বক সংক্ষিপ্ত আলোচনা করেন পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, অ্যাডঃ হেলাল হোসাইন, পৌরসভার প্রধান নির্বাহী প্রকৌশলী এইচএম শামসুদ্দোহা,পৌর কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, মোঃ সফিকুল ইসলাম, মোঃ সোহেল রানা পৌর প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদার।

পৌর কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন মিয়াজীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন পৌর কর্মচারীর সংসদের সহ-সভাপতি মনিরুজ্জামান মানিক ও মরহুম হানিফ গাজী পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন তার ভাতিজা রাকিব গাজী।

এ সময় বক্তারা বলেন, আমাদের মেয়র সাহেব খুবই আন্তরিক একজন মানুষ। তার মতো জনবান্ধব মেয়র পাওয়া পৌরবাসীর সৌভাগ্যের।আমরা মেয়র সাহেবের দ্রুত সুস্থ্যতা কামনা করছি। মহান রাব্বুল আলামিন তাকে দ্রুত সুস্থতা দান করেন।

অপর দিকে,পৌর স্বাস্থ্য বিভাগের স্যানিটারী ইন্সপেক্টর সকলের প্রিয় মোঃ হানিফ গাজী গত বুধবার আমাদের ছেড়ে অকালে দুনিয়া থেকে চলে গেছেন। তার চিকিৎসা ক্ষেত্রে পৌর পরিষদ এবং পৌর কর্মচারী সংসদ খুবই আন্তরিক ভাবে সহযোগিতা করেছে। সবার সাথে সদালাপী হাস্যজ্জল এমন একজন ভালো মানুষ আমাদের ছেড়ে চলে যাবে,কারোই বিশ্বাসই হচ্ছে না। আমরা মরহুম এই সহকর্মীর রুহের মাগফেরাত কামনা করছি।
পরে পৌরসভা কার্যালয় মসজিদের ইমাম হাফেজ মাওঃ মোঃ জাকির হোসাইন দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।

এই সময় পৌর পরিষদের কাউন্সিলরবৃন্দ, পৌরসভার সকল বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার চাঁদপুর পৌরসভা স্যানিটারী ইন্সপেক্টর মোঃ হানিফ গাজী ব্রেন স্ট্রোক করে ইন্তেকাল করেন।

অপরদিকে, চাঁদপুর পৌরসভার মেয়র এবং জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান জুয়েল অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শারীরিক একটি অপারেশন করা হয়েছে।

সম্পর্কিত খবর