মরহুম শিপন পাটওয়ারীর পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের আর্থিক সহায়তা

চাঁদপুর খবর রির্পোট: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ত্রান তহবিল থেকে দলের দুঃসময়ে রাজপথ কাপানো সাবেক ছত্রনেতা চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভপতি মরহুম শিপন পাটওয়ারী’র পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

গত ৯জুন (শুক্রবার) সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামীলীগের সেক্রেটারী’র বাসভবনে মরহুম শিপন পাটওয়ারীর পিতা মো: খোরশেদ আলম পাটওয়ারীর হাতে ৩লক্ষ টাকার চেক তুলে দেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

মরহুম শিপন পাটওয়ারী’র পিতা খোরশেদ আলম পাটওয়ারী দৈনিক চাঁদপুর খবরকে জানান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল এর ভাই স্থানীয় সরকার মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মাসুম পাটওয়ারীর মাধ্যমে এবং সাবিক সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ত্রান তহবিল থেকে এই অনুদান পেয়েছি ।

এর আগে কয়েকদফা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের মাধ্যমে অনেক সহযোগিতা পেয়েছি । আমি মাননীয় প্রধানমন্ত্রীর , বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল,স্থানীয় সরকার মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মাসুম পাটওয়ারী, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল,ব্যাচ-৯৪সহ যারা আমার ছেলের চিকিৎসার পাশে দাঁড়িয়েছে তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্বতা জানাচ্ছি । সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন । মহান আল্লাহ যাতে তাকে জান্নাত বাসী করে ।

সম্পর্কিত খবর