আশিকাটি ইউনিয়ন আ.লীগের বর্ধিত সভা

মাসুদ হোসেন : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ জুন) সকাল ১০টায় আশিকাটি চাঁদখার বাজারস্থ জেলা যুব উন্নয়ন মিলনায়তনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ভুঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সারা দেশের ন্যায় চাঁদপুরেও ব্যাপক উন্নয়ন হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশ আজ উন্নয়নের রোল মডেল। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মী সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাজ করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বাস আছে যে, তৃণমূলের নেতা-কর্মীরা আমার বিরুদ্ধে যাই বলুক শেষ পর্যন্ত তারা কিন্তু আমার পাশেই আছে। তার সাহসিকতায় দেশের উন্নয়ন এগিয়ে যাচ্ছে। দেশের স্বার্থে ও আমাদের নিজেদের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। আর যদি না আনতে পারি কিন্তু এখন তো আমরা নিজেরা নিজেদের বিরুদ্ধে অভিযোগ করি তখন আর এই অভিযোগ করার সুযোগ থাকবে না।

প্রতিটি ওয়ার্ড যেসকল উন্নয়ন কাজ বাকী রয়েছে আগামীতে সেসকল উন্নয়ন করে দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, সাবেক সহ সভাপতি শহীদ উল্যাহ খান, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাবেক সাংগঠনিক সম্পাদক আইউব আলী বেপারী, জাকির হোসেন, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুকমল ধর রামু, সাবেক সহ প্রচার সম্পাদক মনির হোসেন গাজী।

বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন আশিকাটি ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারী, রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি সাঈদুর রহমান সাজু খান, রফিকুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক নয়ন মাষ্টার, মোঃ বিল্লাল হোসেন খান, দপ্তর সম্পাদক মোখলেসুর রহমান ভুইয়া, আশিকাটি ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ সেলিম মাল, যুগ্ম আহবায়ক শাহালম গাজী, মোঃ মামুন মাল, মাহবুব আলম গাজী, সদস্য মোঃ ফারুক খান।

এসময় উপস্থিত ছিলেন সাবেক প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম হাওলাদারসহ আশিকাটি ইউনিয়নের সকল ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলালীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর