চাঁদপুর জেলা বিএনপির স্মারকলিপি প্রদান

ইব্রাহিম খান : অবিলম্বে লোডশেডিং বন্ধ ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার দাবিতে চাঁদপুর জেলা বিএনপি স্মারকলিপি প্রদান করেছে।

৮ জুন বৃহস্পতিবার দুপুর ১২ টায় চাঁদপুর বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলীর হাতে জেলা বিএনপি নেতৃবৃন্দ এই স্মারকলিপি তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু,সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল,সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী, সেলিমউস সালাম, ফেরদৌস আলম বাবু,জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী,জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা,জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

স্মারকলিপি প্রদান শেষে বিদ্যুৎ অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন ও স্মারকলিপিতে উল্লেখ করেন,সরকারের সর্বোচ্চ ব্যক্তিদের আত্মীয় স্বজনকে প্রাইভেট কুইক রেন্টাল বিদ্যুৎ প্রকল্প দেয়া হয়েছে। তাদের বিপুল অর্থ বিত্তের মালিক বানানোর জন্য এই সকল প্রকল্প স্থাপনের সুযোগ দেয়া হয়।যাদের মধ্যে কেউ সিঙ্গাপুরে গিয়ে সর্বোচ্চ ধনীর তালিকায় স্থান পেয়েছে। অথচ জনগণের পকেট কেটে হাজার হাজার কোটি টাকা আদায় করা হচ্ছে বিদ্যুৎতের ক্ষতিপূরন দেয়ার জন্য।

বিদ্যুৎ উৎপাদন না করেই ক্যাপাসিটি চার্জের নামে প্রায় ২০ হাজার কোটি টাকার উপরে পরিশোধ করা হচ্ছে।বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বিএনপি অবিলম্বে অবর্ননীয় লোডশেডিং বন্ধ এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করে জনজীবনে স্বস্তি ফিরেয়ে আনতে জোরালো আহ্বান জানাচ্ছে।

সম্পর্কিত খবর