চাঁদপুরের দুটি স্কুল পরিদর্শণে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-সচিব

স্টাফ রিপোর্টার : গতকাল বৃহস্পতিবার ৮ জুন ডাক , টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-সচিব মো.মনির হোসেন চৌধুরী চাঁদপুর সদরের দু’টো স্কুল পরিদর্শন করেন। মাধ্যমিক স্কুল দুটো হলো – জেলা সদরের ডি এন হাইস্কুল ও সদরের সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়।

উপ-সচিব বেলা পৌনে ১২ টায় জেলা সদরের ডি এন হাইস্কুলের শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও বেলা সাড়ে ১২ টায় সদরের সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব পৃথক পৃথকভাবে পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং পরিদর্শন বইয়ে মন্তব্য লিপিবদ্ধ করেন।

তাঁর সাথে উপস্থিত ছিলেন- নেটওয়ার্ক প্রকৌশলী মো.মোয়াজ্জেম হোসেন সোহাগ ও চাঁদপুর জেলা প্রশাসনের আইসিটি বিভাগের প্রোগ্রামার মো.হারুন অর রশিদ।

স্কুলে আসলে ডিএন হাই স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন ও সেনগাঁও উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আবদুল আজিজ পৃথক পৃথকভাবে ও স্ব স্ব বিদ্যালয়ের শিক্ষকগণ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।
তথ্য,যোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপ-সচিব মো. মনির হোসেন চৌধুরী ও নেটওয়ার্ক প্রকৌশলী মো.মোয়াজ্জেম হোসেন সোহাগ লঞ্চ যোগে চাঁদপুর আসেন ।

 

সম্পর্কিত খবর