মতলবে সরকারি রাস্তায় জোর পুর্বক দেয়াল নির্মানের অভিযোগ

মতলব দক্ষিণ প্রতিনিধি : মতলবে ইউপি সদস্যের নিষেধ অমান্য করে জোর করে সরকারী রাস্তায় দেয়াল নির্মানের অভিযোগ উঠেছে এক প্রভাবশালী বিরোদ্ধে ।

সরজমিনে জানা যায়, মতলব দক্ষিন উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম কালিআইশ গ্রামে ইউপি সদস্য সফিকুল ইসলামের নিষেধ অমান্য করে জোর করে ওই গ্রামের প্রভাবশালী হাজী আঃ মান্নানের ছেলে আলিউল্লাহ সরকারি রাস্তায় পিলার দিয়ে দেয়াল নির্মান করছে ।

এতে করে ঐ এলাকায় বিভিন্ন যানবাহন চলাচলে ব্যহত হবে । তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন এলাকাবাসীরা । এলাকার একাধিক ব্যাক্তিরা বিষয়টি ইউপি সদস্যকে জানালে ইউপি সদস্য সরজমিনে গিয়ে রাস্তার জায়গা ছেড়ে দেয়াল নির্মান করতে বলেন । কিন্তুু ইউপি সদস্যের নিষেধ অমান্য করে ওই প্রভাবশালী অলিউল্লাহ রাস্তা নির্মান করছেন।

এ বিষয়ে অলিউল্লাহ বলেন আমি আমাদের জায়গায় দেয়াল নির্মান করছি । এতে ওনাদের এতো সমস্যা কেন ।

ইউপি সদস্য সফিকুল ইসলাম বলেন এলাকাবাসীর অভিযোগ পেয়ে আমি ঘটনাস্হলে গিয়ে রাস্তার জায়গা ছেড়ে দেয়াল নির্মান করতে বলি। কিন্তুু তারা আমার নিষেধ অমান্য করে দেয়াল নির্মান করছে ।

নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম মামুন মৃধা বলেন মেম্বার বিষয়টি আমাকে জানিয়েছে। আমি নির্বাহী কর্মকর্তাকে জানিয়ে আইনগত ব্যবস্থা নেবো।

সম্পর্কিত খবর