শাহমাহমুদপুর মেম্বার সোহাগ পাটওয়ারীর দায়েরকৃত জিডি প্রত্যাহার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ভাটেরগাঁও গ্রামের ৬নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ সোহেল ওরফে সোহাগ পাটওয়ারী চাঁদপুর সদর মডেল থানায় দায়েরকৃত জিডি প্রত্যাহার করে নিয়েছে ।

চাঁদপুর মডেল থানায় অফিসার ইনর্চাজ বরাবর গত ৫ মে এক লিখিত আবেদন করে সংশ্লিষ্ট জিডিটি মেম্বার সোহাগ পাটওয়ারী আপোষমূলে স্বেচ্ছায় প্রত্যাহার করে নেন ( যার জিডি নং-৪৮৮, তারিখ: ৮ মে ২০২৩ইং) । সেই সাথে বিবাদীদের বিরুদ্ধে তার দাখিলকৃত অভিযোগ সম্পুণ ভাবে সে প্রতাহার করে নেন ।

জিডির প্রত্যাহারে আবেদনে মেম্বার মোহাম্মদ সোহেল ওরফে সোহাগ পাটওয়ারী জানান,ঘটনাটি ভূল তথ্যের ভিত্তিতে পক্ষগনের সাথে বিরোধ ঘটে । পরবতীতে ২৫ মে স্থানীয় চেয়ারম্যান মাসুদুর রহমান নান্টু ও গন্যমান্য ব্যক্তিগনের উদ্যোগে আপোষমূলে বিষয়টি সমাধান ও মিমাংসা করেন । আমি সুষ্ঠুভাবে সমাধান পেয়েছি । সেই সাথে বিবাদীদের বিরুদ্ধে আমার দাখিলকৃত অভিযোগ সম্পুণ ভাবে সে প্রতাহার করে নিচ্ছি ।

এ ব্যাপারে বিবাদী ওয়াসিম (৩৩), পিতা-আব্দুল মান্নান মাষ্টার, সাং-ভাটেরগাঁও চাঁদপুর সদর গতকাল ৬মে দৈনিক চাঁদপুর খবর পত্রিকা অফিসে নিজে উপস্থিত হয়ে জানান,আমি একজন ক্ষুদ্র ব্যবসায়ী । জিডির( যার জিডি নং-৪৮৮, তারিখ: ৮ মে ২০২৩ইং) ঘটনাটি সম্পুন মিথ্যা ভিত্তিহীন । আমি এবং অন্যান্য বিবাদীরা মাদকের সাথে জড়িত নাই এবং কখনো ছিলাম না । শুধুমাত্র হয়রানির উদ্দেশ্যেই মেম্বার সোহাগ পাটওয়ারী জিডিতে এবং পত্রিকায় মাদকের মতো ঘটনায় আমাদেরকে জড়িত করে অপপ্রচার করেছে । আমাদের সম্পকে এলাকাবাসী জানে ।

এ ব্যাপারে আমি বিশেষ করে চাঁদপুর মডেল থানার ওসি মুহাম্মদ আব্দুর রশিদ মহোদয় ও এএসআই তছলিম মহোদয়কে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি ।

চাঁদপুর মডেল থানার এএসআই তছলিম অত্র জিডিটি তদন্ত করেন । তিনিও দৈনিক চাঁদপুর খবরকে জিডিটি মেম্বার সোহাগ পাটওয়ারী কর্তৃক প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন ।

জিডিতে বিবাদীরা হলেন: ১। সোহেল (৩৫), পিতা-খোরশেদ, সাং-ভাটেরগাঁও, ২। ওয়াসিম (৩৩), পিতা-আব্দুল মান্নান মাষ্টার, সাং-ভাটেরগাঁও, ৩। আলাউদ্দিন তপদার (৪০) পিতা-ইদ্রিস তপাদার, সাং-কর্দ্দি পাঁচগাঁও, ৪। হৃদয় কাজী (৩৫), পিতা- সফিক, সাং-কর্দ্দিপাঁচগাঁও, সর্বথানা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর সহ অজ্ঞাত আরো ৪জন।

জিডিতে উল্লেখীত বিবাদীদের বিরুদ্ধে তার দাখিলকৃত অভিযোগ সম্পুণ ভাবে প্রতাহার করে নেন ।

জিডিতে স্বাক্ষীগন হলেন, ১। মো: মাসুদুর রহমান নান্টু (৬০), চেয়ারম্যান, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়স পরিষদ, ২। কবির হোসেন পাটওয়ারী (৪০), পিতা-সামাদ পাটওয়ারী, ৩। সোহাগ তপাদার (৩০), পিতা- শামছল হক, সর্ব সাং-ভাটেরগাঁও, থানা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর।

সম্পর্কিত খবর