শাহতলী জোবাইদা বালিকা উবির রাস্তার গাইড ওয়াল নির্মানের স্থান পরিদর্শন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের প্রস্তাবে ও সদর উপজেলা পরিষদের অনুমোদনক্রমে উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের রাস্তার পূর্বপাশে নতুন আরেকটি গাইড ওয়াল নির্মানতব্য স্থান পরিদর্শন করা হয়েছে।

গতকাল ৫জুন (সোমবার) সকাল ১১টায় বিদ্যালয়ের রাস্তার পূর্বপাশে নতুন আরেকটি গাইড ওয়াল নির্মানতব্য স্থান পরিদর্শন করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

পরিদর্শন শেষে তিনি সদর উপজেলা পরিষদ ও শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদকে ধন্যবাদ জানান।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, সহকারি প্রধান শিক্ষক মো: সাইফুল ইসলাম, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি, ৪নং শাহমাহমুদপুর ইউপি আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক মেম্বার মো: সফিক কারী, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: ইদ্রিস আলী, সহ-ঠিকাদার মো: শাহ আলম খান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পরিদশণ শেষে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামের সোহরাব মিজি বাড়ি নিবাসী উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ফারজানা আক্তার এর পিতা ফারুক মিজির পরিবারের খোঁজখবর নিতে দুপুরে শাহতরীস্থ তাদের বাড়িতে যান ।

এসময় তিনি ফারুক মিজির পরিবারকে সান্তনা দেন ও তার দু-মেয়ে উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী’র পড়ালেখার দায়িত্ব নেন।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, শাহতলী সোহরাব মিজি বাড়ি নির্বাসী ও শাহতলী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো: আবুল কাশেম মিজি সহ অন্যান্যরা।

পরে তিনি বড় শাহতলী গ্রামের সোহরাব মিজি বাড়ি নিবাসী মৃত মমতাজ উদ্দিন এর স্ত্রী উত্তর শাহতলী জোবাইদা বালিকা উবি’র ছাত্রী ফারজানা আক্তারের দাদী মরহুমা আমেনা বেগমের কবর জিয়ারত করেন।

সম্পর্কিত খবর