শাহতলীতে প্রেমিক শান্ত খানের বিরুদ্ধে অবৈধ সম্পর্কের অভিযোগ!

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহতলীতে প্রতারক প্রেমিক শান্ত খানের বিরুদ্ধে বিবাহের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ এনে চাঁদপুর সদর মডেল থানায় জিডির পর এবার লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী প্রেমিকা মোসা: শারমিন আক্তার মিতু।

গত ১জুন (বৃহস্পতিবার) শাহতলী নিবাসী ভুক্তভোগী প্রেমিকা মোসা: শারমিন আক্তার মিতু পিতা মো: আব্দুল হক পাটওয়ারী বাদী হয়ে প্রেমিক মো: সাইফুল ইসলাম খান শান্ত (২৮) কে বিবাদী করে চাঁদপুর সদর মডেল থানায় এ ধর্ষন মামলা করেন।

অভিযোগে বিবাদী করা হয় মো: সাইফুল ইসলাম খান শান্ত (২৮), পিতা-মো: লোকমান খান, মাতা-শিউলী বেগম, সাং-শাহতলী, খান বাড়ি, থানা ও জেলা চাঁদপুর।

এর আগে গত ২১মে প্রেমিকা মোসা: শারমিন আক্তার মিতু বাদী হয়ে মডেল থানায় একটি জিডি এন্টি দায়ের করে । জিডি নং ১৩১৭ তাং ২১.৫.২০২৩ । জিডিতে আসামী করেন মো: সাইফুল ইসলাম খান শান্ত (২৮), পিতা-মো: লোকমান খান, মাতা-শিউলী বেগম, সাং-শাহতলী, থানা ও জেলা চাঁদপুর ও শান্তর পিতা মো: লোকমান খান পিতা অজ্ঞাত সাং-শাহ্তলী, থানা ও জেলা চাঁদপুর ।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার এসআই কুদ্দুস বিবাদী শান্তর বাড়িতে ১জুন রাতে অভিযান পরিচালনা করেছে। পুলিশের অভিযানের কথা জানতে পেরে আসামী শান্ত গাঁ ঢাকা দিয়েছে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি মুহাম্মদ আব্দুর রশিদ দৈনিক চাঁদপুর খবরকে জানায় ,শাহতলীর এই ঘটনায় চাঁদপুর মডেল থানায় প্রথমে প্রেমিকা শারমিন আক্তার জিডি করে । পরবর্তীতে থানায় ধর্ষনের অভিযোগ এনেছে । বিষয়টি তদন্ত চলছে । সেই সাথে যে ভাবেই হোক আসামী শান্ত খানকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে ।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার এসআই তদন্তকারী কর্মকর্তা কুদ্দুস দৈনিক চাঁদপুর খবরকে প্রেমিকা শারমিন আক্তার জিডি করার পর মপযভা অভিযোগ দিয়েছে লিখিতভাবে । অপরাধ গুরুত্বর । এর পরপরই ওসি মুহাম্মদ আব্দুর রশিদের নির্দেশে শান্ত খানকে ধরতে তার শাহতলীস্থ গ্রামের বাড়িতে ১জুন রাতে অভিযান পরিচালনা করি। তার পিতা-মাতাকে বলছি দ্রুত থানায় হাজির করতে । অভিযানের কথা জানতে পেরে বিবাদী গাঁ ঢাকা দিয়েছে। তবে যতই পালিয়ে থাকুক । তাকে যে ভাবেই হোক গ্রেফতার করা হবে এবং আদালতে সোর্পদ করা হবে । গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে ।

অভিযোগে বাদী উল্লেখ করেন গত ১৫ মার্চ-২০২৩ইং তারিখ রাত সাড়ে ১১টায় অভিযুক্ত বিবাদী ধর্ষক মো: সাইফুল ইসলাম খান শান্ত (২৮) বাদীর বসত ঘরে ঢুকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে।

বাদী অভিযোগে আরো উল্লেখ করেন আমি চাঁদপুর সরকারি কলেজে লেখাপড়া করি। আমাদের বাড়িতে আমি ও আমার বৃদ্ধ মা-বাবা বসবাস করিয়া থাকি। আমার মা।ডেল্টা লাইফ ইন্সুরেন্স এ চাকরি করে। বর্ণিত বিবাদী আমাদের পাশের বাড়ির হওয়ায় তার সাথে প্রায় সময় আমার কথাবার্তা হতো। সেই সুবাদে গত ৭ বছর পূর্বে হতে বিবাদী’র সাথে আমার প্রেমের সম্পর্ক হয়। তখন হতে বিবাদীর সাথে আমার মোবাইল ফোনে কথাবার্তা হইত এবং বিভিন্ন স্থানে দেখা করার জন্য যাইতাম।

বর্ণিত বিবাদী আমাকে বিবাহের প্রলোভন দেখাইত এবং আমাকে বিবাহ করার আশ্বাস প্রদান করে। আমার বাড়িতে আমার মা-বাবা কোথাও বেড়ানোর জন্য গেলে বর্ণিত বিবাদী এই সুযোগে আমাদের ঘরে এসে আমাকে বিবাহের প্রলোভন দেখাইয়া আমার ইচ্ছার বিরুদ্ধে আমার সাথে দৈহিক মিলন করে।

সর্বশেষ উল্লেখিত ঘটনার তারিখ ও সময় আমার মা-বাবা বাবুরহাট আমার বোনের বাসায় বেড়ানোর জন্য গেলে বিবাদী এই সুযোগে আমাদের ঘরে আসে এবং পূর্বের ন্যায় আমাকে বিবাহের প্রলোভন দেখাইয়া আমার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে। পরবর্তীতে বর্ণিত বিবাদী কে আমি একাধিকবার বিবাহের কথা বললে বিবাদী বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণসহ বিবাহের বিষয়টি ইচ্ছাকৃতভাবে এরিয়ে যায়।

বর্তমানে বিবাদী অন্য স্থানে বিবাহ করার জন্য চেষ্টা করায় আমি উক্ত বিষয়টি জানতে পেরে বিবাদীকে জিজ্ঞাসাবাদ করিলে বিবাদী আমাকে বিবাহ করতে পারবে না বলে জানায়। আমি উক্ত বিষয়টি আমার পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করে বর্ণিত বিবাদী বিরুদ্ধে বর্ণিত ঘটনার বিষয় অত্র অভিযোগ দায়ের করিতে বিলম্ব হইল।

সম্পর্কিত খবর