চাঁদপুরে গিভটোনের প্রতিষ্ঠাতা রোকন আহমেদের দাফন সম্পন্ন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরের রেডিও টেলিভিশন ক্যাসেট প্লেয়ার সহ ইলেক্ট্রিক সামগ্রী মেরামতকারী প্রতিষ্ঠান গিভটোনেন স্বত্বাধীকারী রোকন আহমেদ রোকনের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে ।

৪ জুন(রবিবার) রাত ১টা ৩০মিনিটে চাঁদপুর জেলা শহরের কোড়ালিয়া রোডস্থ কিতাবউদ্দিন জামে মসজিদের পাশে গনি স্কুলের মাঠে মহরমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন মরহুমের ছোট ছেলে মোহাম্মদ আলী রাজিব। জানা তো শেষে তাকে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, মরহুম রোকন আহমেদ ফুসফুজ্জনিত রোগে আক্রান্ত ছিলেন। গত ১জুন তিনি চাঁদপুরের নিজ বাড়িতে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে কুমিল্লার মুন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে মরহুমের অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে নেয়া হলে কুমিল্লার মুন হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে ৩জুন রাত ৬টা ৪৫মিনিটে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছে প্রায় ৮৫ বছর।

উল্লেখ্য, ১৯৬৩ সাল থেকে প্রতিষ্ঠিত রেডিও টিভি ক্যাসেট প্লেয়ার মেরামত কারী প্রতিষ্ঠান গিভটোন প্রতিষ্ঠার পর থেকে চাঁদপুর সহ দেশের বিভিন্ন স্থান অনেক কারিগর প্রস্তুত করে যান তিনি।

সাংবাদিক সোহেল রুশদীর শোক প্রকাশ

চাঁদপুরের রেডিও টেলিভিশন ক্যাসেট প্লেয়ার সহ ইলেক্ট্রিক সামগ্রী মেরামতকারী প্রতিষ্ঠান গিভটোনেন স্বত্বাধীকারী রোকন আহমেদ রোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী । তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

সম্পর্কিত খবর