শাহতলীতে আমেনা বেগমের কুলখানি উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামের সোহরাব মিজি বাড়ি নিবাসী মৃত মমতাজ উদ্দিন এর স্ত্রী আমেনা বেগমের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৪জুন (রবিবার) বাদ জোহর মরহুমের নিজ বাড়িতে কুলখানি উপলক্ষে কুরআন খতম, কবর জিয়ারত, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। দোয়া মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন স্টেশন দরগাহ জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল বারী।

কুলখানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শাহতলী স্টেশন জামে মসজিদের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মো: আবুল কাশেম মিজি, শাহতলী বাজারের ব্যবসীয়ী মো: মফিজ মিজি, লিটন মিজিসহ শতশত মুসল্লিগণ।

উল্লেখ্য, মরহুম আমেনা বেগম গত ৩১মে-২০২৩ইং (বুধবার) রাত ১০টায় বার্ধক্যজণিত রোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৭৫বছর। তিনি মৃত্যুকালে ৩ছেলে ও ৩মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। পরে তাকে জানাযা শেষে তাদের পারিবারিক কবস্থানে দাফন করা হয়।

শোক প্রকাশ

বড় শাহতলী গ্রামের সোহরাব মিজি বাড়ি নিবাসী মৃত মমতাজ উদ্দিন এর স্ত্রী আমেনা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী । তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

সম্পর্কিত খবর