চাঁদপুর শরিয়তপুর ফেরী চলাচল শুরু

চাঁদপুর খবর রির্পোট: শরীয়তপুরে সড়কের মেরামত কাজ শেষ হওয়ায় প্রায় ২৩ ঘন্টা বন্ধ থাকার পর চাঁদপুর শরীয়তপুর রুটে ফেরী চলাচল শুরু হয়েছে।

ইতিমধ্যে চাঁদপুর প্রান্ত থেকে ২০টি ট্রাক শরিয়তপুরের উদ্দ্যেশ্যে ফেরীতে উঠানো হয়েছে। যদিও শরীয়তপুর প্রান্ত থেকে এখন পর্যন্ত কোনো গাড়ি ফেরীতে করে চাঁদপুর হরিণাঘাটে আসেনি। অপেক্ষমান নেই।

৩ জুন শনিবার রাত সাড়ে ১০টায় এ ফেরী চলাচল স্বাভাবিক হয়েছে বলে নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি চাঁদপুর হরিণাঘাটের এজিএম(বাণিজ্য) ফয়সাল আলম চৌধুরী।

তিনি বলেন, শরিয়তপুরের বেইলী ব্রীজের বালা বাজারের সংযোগ সড়ক নির্মাণে কাজ শেষ করেছে সড়ক বিভাগ। আর এতে করে সড়কে যান চলাচল শুরু হয়। আর তাই বড় বড় পরিবহনবাহী ট্রাক ও গাড়ী ফেরীতে আসতে শুরু করেছে। তাই আমরাও হরিণা ফেরীঘাটের ৬টি ফেরী চলাচল পূর্ব নির্ধারিত সময়ের পূর্বেই চালু করেছি।

ফয়সাল আলম চৌধুরী আরও বলেন, আমাদের এখানে ৫টি কে টাইপ এবং ১টি রো রো ফেরী চলাচল করে। যার মধ্যে ৩টি করে ফেরী আসা যাওয়ায় ব্যবহার করি। গাড়ী চালকদের ভোগান্তি লাঘবে তাই আমরা শুক্রবার রাত ১২টা হতে রবিবার সকাল ৬টা পর্যন্ত আমাদের সকল ফেরী চলাচল বন্ধ ঘোষণা করলেও তার আগেই ফেরী ছেড়ে দিয়েছি।

 

সম্পর্কিত খবর