পুরানবাজার মুসলিম যুবক সমিতি মসজিদে আর্থিক অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ড পুরানবাজারের নিতাইগঞ্জ রোডে অবস্থিত নবনির্মিত মুসলিম যুবক সমিতি জামে মসজিদে উন্নয়ন সংস্কারের জন্য আর্থিক অনুদান প্রদান করেন কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি এবং চাঁদপুর-৩ আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

গত ২জুন শুক্রবার বাদ মাগরিবের নামাজ আদায় শেষে মুসল্লীদের উদ্দেশ্যে বক্তব্য বলেন, আমি আপনাদের এলাকারই সন্তান। আমার জন্ম লক্ষীপুর ইউনিয়নে। আমি আপনাদের খেদমত করতে এসেছি। আমি বিগত দিনে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলায় বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও এতিম খানায় সর্বাত্মক সহযোগিতা করেছি, এছাড়াও অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। আমি সবসময় মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। ইনশাআল্লাহ আল্লাহ পাক আমাকে এই আসন থেকে কবুল করলে পুরানবাজারের ঐতিহ্য ফিরিয়ে আনবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরি শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তাই আপনারা বঙ্গবন্ধুর রুহের আত্মার মাগফেরাত কমনার জন্য সকলেই দোয়া করবেন এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু নেক হায়াতের জন্য দোয়া চাই।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল পাটওয়ারী, মাইটিভির চাঁদপুর প্রতিনিধি মুনাওয়ার কানন, মসজিদ পরিচালনা কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ জাফর মাহমুদ খান, মসজিদ পরিচালনা কমিটির সদস্য পারবেজ কাজী, মোঃ বাদল খান, মোঃ জাকারিয়া ভুইয়া বদু, মোঃ নাজিম উদ্দীন, মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ শহিদুল ইসলাম প্রমূখ।

এছাড়াও চাঁদপুর সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের নিজ বাড়িতে রাত ৮টায় নেতাকর্মীদের নিয়ে তার বাবা ও মায়ের কবর জিয়ারত করেন।

রাত সাড়ে ৮টায় চান্দ্রা ইউনিয়ন মদনা দরবার শরীফ মাদরাসায় ভারত মহাদেশের ফুরফুরা শরীফের পীর আল্লামা আব্দুস সাত্তার সিদ্দীকি আল কোরাইশির আগমনে দোয়া মাহফিলে উপস্থিত থেকে সকলের কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

এসময় উপস্থিত ছিলেন মদনা দরবার শরীফের পীর আলহাজ্ব হযরত মাওঃ শাহ মোঃ মাহবুবুর রহমান ও চাঁদপুর -০৪ ফরিদগঞ্জ আসনে মনোনায়ন প্রত্যাশী, এ এফ ফাউন্ডেশনের চেয়ারম্যান এম মাহবুবুর রহমান ভূঁইয়া প্রমূখ।

সম্পর্কিত খবর