চাঁদপুর শহরে প্রবাসীর উপর সংঘবদ্ধ ভাবে অতর্কিত হামলা

স্টাফ রিপোর্টার: চাঁদপুর শহরের পাল বাজার ব্রীজের গোড়ায় এক রেমিটেন্স যোদ্ধা সৌদী প্রবাসী সুমন খান (২৯) এর উপর সংঘবদ্ধ ভাবে অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। হামলায় তার বোন নাজমা বেগম(৩৪) ও গুরুতর আহত হন।৩১ মে বুধবার রাত ৯ টায় এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার বিবরনে সুমন খান জানান, চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকার রাকিব এর নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল চলতি পথে আমার আর আমার বোনের উপর মোটরসাইকেলে চলতি পথে হামলা করে আমাদেরকে গুরুতর আহত করে। এবং আমার গলায় থাকা ১ বরি ২ আনার একটি চেইন ও একটি হাত ঘড়ি চিনিয়ে নেয়।

আমরা ৯৯৯ নাম্বারে কল করলে পুলিশের সহযোগিতায় চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা নেতে গেলে সেখানে রাকিব আমাকে তুলে নেওয়ার জন্য চেষ্টা করে।

নাজমা বেগম জানান, আমার মেয়ে নাহিদা আক্তার নিপাকে রাকিব নানা সময় উত্ত্যক্ত করতো। দীর্ঘ ৯/১০ মাস পূর্বে জোর পূর্বক তুলে নিয়ে আপত্তিকর ছবি তুলে। আমরা পুলিশের সহায়তায় আমার মেয়েকে উদ্ধার করি। ছবির ভয় দেখিয়ে পরবর্তীতে জোরপূর্বক বিয়ে করে। সে একজন মাদকাসক্ত। বিভিন্ন সময় আমার মেয়েকে অত্যাচার নির্যাতন করে। আমরা ইতিপূর্বে দুইবার আইনের আশ্রয় নিয়েছি। তার জেরেই রাকিব দলবল নিয়ে আমাদের উপর হামলা করে।

এব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ বলেন, ঘটনার বিষয়ে আমি অবগত আছি। ভুক্তভোগী মামলা করলে আমরা ব্যবস্থা নিবো।

সম্পর্কিত খবর