ফরিদগঞ্জে মুখোশ পরে দুর্ধর্ষ ডাকাতি : পিবিআইয়ের অভিযানে আটক-২

মামুন হোসাইনঃ চাঁদপুরের ফরিদগঞ্জের পশ্চিম রূপসা গ্রামে মুখোশ পরে একটি পরিবারকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনায় জড়িত ২ আসামীকে গ্রেফতার করেছে পিবিআই।

১ জুন বৃহস্পতিবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পিবিআই চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল রাশেদ।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই) সূত্র জানায়, পশ্চিম রূপসার তোফায়েল আহম্মেদের ঘরে গেলো ২০২১ সালের ১৭ অক্টোবর গভীর রাতে মুখোশ পরে দেশীয় অস্ত্রসহ প্রবেশ করে কতিপয় সন্ত্রাসী। তাদের হাতে ছিলো ছুরি, চাপাতি, লাঠিসোঁটাসহ দেশীয় অস্ত্র। যা ব্যবহার করে তারা ঐ ব্যক্তির বাড়ীর গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে।

পরে তাকেসহ তাঁর স্ত্রী ও দুই মেয়েকে ভয়ভীতি দেখিয়ে কুপিয়ে জখম করে রক্তাক্ত করে স্বর্ণলঙ্কারসহ মালামাল ডাকাতি করে। যা নিয়ে তদন্তকাজে থানা পুলিশ ব্যার্থ হয়। পরে আদালতের মাধ্যমে এর তদন্তভার পিবিআই এর কাছে আসলে ক্লুলেস এ ঘটনায় ৩০ মে মঙ্গলবার রূপসা এলাকা থেকে জড়িত ২ আসামী গ্রেফতার হয়। আসামীরা হলেন মোঃ শুভ(২৭) ও মোঃ স্বপন(৩৬)। তারা দুজনেই পশ্চিম রূপসা এলাকার বাসিন্দা।

এ বিষয়ে পিবিআই চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল রাশেদ বলেন, আমরা এ মামলার ২ আসামীকে গ্রেফতার করেছি। আসামীদের বর্ণনায় জানতে পেরেছি ঘটনায় জড়িত আরও ৪ জন পলাতক রয়েছে। তাদেরকে আটক করতে আমাদের অভিযান চলছে। তবে আমরা গ্রেফতারকৃত এই ২ আসামীর থেকে ডাকাতির কোন মালামাল উদ্ধার করতে পারিনি।

সম্পর্কিত খবর