ফরিদগঞ্জে এজেন্ট ব্যাংক এশিয়ার লাখ লাখ টাকা উধাও

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুরের ফরিদগঞ্জের ১২নং পশ্চিম চরদুখিয়া ইউনিয়নের চৌমুনী বাজারে এজেন্ট ব্যাংক এশিয়ার গ্রাহকদের লাখ লাখ টাকা উধাও হওয়ার ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

১ জুন বৃহস্পতিবার দুপুরে বিষয়টি জানাজানি হলে গ্রাহকরা ব্যাংকে ভীড় জমিয়ে টাকা ফেরত পেতে বিক্ষোভ করতে থাকে।

স্থানীয় গ্রাহকরা জানায়, প্রতারণার মাধ্যমে ব্যাংকের শেয়ার হোল্ডার আল আমিন, সোহেল, ফারুক ও মিলন গ্রাহকদের টাকা উধাও হওয়ার ঘটনায় জড়িত। তাই দ্রুত তাদের আটক করে টাকা ফেরতের দাবী জানিয়েছেন তারা।

জাকির পাটওয়ারীর নামের এক গ্রাহক বলেন, অনেকেই ডিপোজিট ও টাকা আমানত রেখেছে এই ব্যাংকটিতে। অতছ তাদের নামে কোন টাকা নেই। আমার ছেলে ৬৪ হাজার টাকা রেখে মারা গেলেও তার একাউন্টের সব টাকা উধাও! একইভাবে ফাতিমা বেগমের ১ লাখ ৮৫ হাজার টাকা ও নাছিমা বেগমের ৫ লাখ টাকাও উধাও!

ওসমান গনি নামের এক গ্রাহক বলেন, ফিংগার প্রিন্ট ছাড়া টাকা উত্তোলন করা যায়না। কিন্তু আমার ২ লাখ টাকা ওরা কিভাবে উত্তোলন করে নিয়ে গেলো এই চিন্তায় অসুস্থ্য হয়ে পড়েছি। আমি আমার টাকা ফেরত চাচ্ছি।

এবিষয়ে এজেন্ট ব্যাংক এশিয়ার কেউই কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার সাব ইন্সপেক্টর আঃ মান্নান বলেন, ব্যাংক এশিয়ার টাকার কেলেঙ্কারির মূল হোতা আলআমিন কে স্থানীয় গ্রাহকরা আটক করে থানায় খবর দিলে আমি ফোর্সসহ গিয়ে তাকে থানায় নিয়ে আসি এবং আদালতে সোপর্দ করি। অন্যদের বিষয়ে এখনো লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সম্পর্কিত খবর