মতলব দক্ষিণে আইন শৃঙ্খলা ও উন্নয়ন কমিটির সভা

মতলব দক্ষিণ প্রতিনিধি : চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইন শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির সভা ৩০ মে উপজেলা পরিষদ মিলানায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার তাসনিম আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহ মোঃ মহিবুল্লাহ, উপজেলা কৃষি কর্মকর্তা ফয়সাল মোহাম্মদ আলী, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম খান, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনিন আফরোজ, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আল-মামুন, নায়েরগাঁও উত্তর ইউনিয়নের চেয়ারম্যন কামরুজ্জামান মোল্লা,

খাদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন হাওলাদার, উপাদী উত্তর ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল্লাহ প্রধান, উপাদী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রুহুল আমিন, পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ শহিদুল ইসলাম, আইনশৃঙ্খলা কমিটির সদস্য ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, ফারুক আহমেদ বাদল, গণেশ ভৌমিক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক রুহুল আমিন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, সাপ্তাহিক মতলবের জনপদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শ্যামল চন্দ্র দাস প্রমুখ।

সভায় উপজেলার আইন-শৃঙ্খলার বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহ মোঃ মহিবুল্লাহ সভায় জানান, উপজেলায় অবৈধভাবে চালু করা বেসরকারি হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দেয়া সত্ত্বেও চালু রাখার কারণে তাদের বিরুদ্ধে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়া উপজেলায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পরে উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সভা উপজেলা চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। উক্ত সভায়ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সম্পর্কিত খবর