ফরিদগঞ্জে বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি অনুষ্ঠান

ফরিদগঞ্জ ব্যুরোঃ ফরিদগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলি ও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (২৮ মে) সকালে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাসলিমুনেছার সভাপতিত্ত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহমুদুল হাসান’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, উপজেলা সহকারী কমিশনার ভুমি আজিজুন্নাহার, উপজেলা কৃষি অফিসার মো: কামরুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.কে.এম মোহাম্মদ আলী জিন্নাহ, ফরিদগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা প্রদীপ মন্ডল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান।

এর আগে অনুষ্ঠানের শুরুতে কুরআন তিলাওয়াত করেন উপজেলা মসজিদের ইমাম হাবিবুর রহমান, গীতা পাঠ করেন পূজা উদযাপন পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি হিতেশ চন্দ্র শর্মা।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও কয়েকটি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা । আলোচনা পর্ব শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।

সম্পর্কিত খবর