রাজারগাঁও রাজনীতির প্রতিহিংসার জের কিশোরী গ্যাং এর হামলায় আহত ৩

স্টাফ রিপোটার : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাও ইউনিয়নের মেনাপুর গ্রামে ছাত্রলীগ নেতার উপর কিশোরী গ্যাং এর হামলার ঘটনা ঘটেছে। গতকাল ২২ মে সোমবার দুপুর ১ টায় এ হামলার ঘটনা ঘটে।

ঘটনাসূত্রে জানাযায়,মেনাপুর গ্রামের প্রধানিয়া বাড়ির আমির হোসেন প্রধানিয়ার ছেলে বিবিএ ছাত্র শাহ পরান (২২) রাজারগাও ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ছাত্র লীগ সভাপতি প্রার্থী। তারই প্রতিপক্ষের ইন্দুনে স্হানীয় কিশোরগ্যাং হোতা ও মাদক বিক্রেতা জাহিদের নেতৃত্বে সিয়াম, সজিব, শামিম, মাসুদসহ ৮/১০ জন আচমকা দেশিয় অস্ত্র নিয়ে তার উপর একা পেয়ে হামলা চালায়।

আহত শাহ পরান জানায়, নাসিরকোট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে তিন রাস্তার মোড় নামক স্হানে আসলে হামলাকারীরা তাদের উপর অতর্কিত ভাবে হামলা চালায় শাহ পরান, ফাহিম প্রধানিয়া ও রুবেল মিজির উপর।

কিশোরগ্যাং এর হোতা জাহিদ, সিয়াম, সজিব, শামিম, মাসুদসহ অন্যরা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে তাদের উপর হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করে।শাহ পরানের পিতা আমির হোসেন প্রধানিয়া জানান, আহতদের ডাক চিৎকারে স্হানীয়রা ঘটনাস্হলে ছুটে আসলে হামলাকারী কিশোরগ্যাংরা পালিয়ে যায়। আহতদের কে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেলের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শাহ পরান জানায়, আমাকে আমার ওয়ার্ডে সাবেক ছাত্রলীগ সভাপতি স্নেহ করে, আমি এ ওয়ার্ড থেক ছাত্রলীগের সভাপতি প্রার্থী হওয়ায় প্রতিপক্ষরা এ হামলার ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে হাজীগঞ্জ থানায় মামলার প্রস্ততি নিয়েছে শাহ পরানের পরিবারের পক্ষ থেকে।

তবে শাহ পরানের অবস্থা অসংন্কা জনক হওয়ায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। শাহ পরানের পরিবার তাকে ঢাকা না নিয়ে চাঁদপুর সরকার জেনারেল হাসপাতালে এখনো চিকিৎসাধীন রেখেছে।

 

সম্পর্কিত খবর