মতলব উত্তরে মসজিদের নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন

ফারুক হোসেনঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, আওয়ামী লীগ সব সময় ইসলামের সেবক।

মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রগুলো থেকে সাধারন মানুষ ইসলামী মূল্যবোধ ও সংস্কৃতি সম্পর্কে প্রকৃত জ্ঞান লাভ করার জন্য সরকার কাজ করছে। যা সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতন বন্ধে ব্যাপক অবদান রাখার পাশাপাশি ধর্মের নামে বিভ্রান্তি দূর করতে সহায়তা করবে।

তিনি আরো বলেন আমাদের সমাজে যেসব অসঙ্গতি রয়েছে-যে বাল্যবিবাহ, মাদকাশক্তি, নারীর প্রতি সহিংসতা, গৃহকর্মী ও অধীনস্থদের নির্যাতন, খাদ্যে ভেজাল এবং দুর্নীতি ইত্যাদি দূরীকরণে ইমাম ও খতিবরা মসজিদে বয়ান দেন বা জুম্মার নামাজে খোতবা পড়েন সে সময় উপরোক্ত বিষয়গুলো থেকে মানুষ যাতে বিরত থাকে সে বিষয়গুলো মানুষের সামনে তুলে ধরলে এবং এর বিপরীতে সঠিক মানবিক গুণগুলো উঠে আসবে।

শুক্রবার সকালে চাঁদপুর মতলব উত্তরে আনোয়ারপুর কেন্দ্রীয় জামে মসজিদের নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন কালে আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এ কথাগুলো বলেছেন।

শিল্পপতি মাসুদ আলম কাজলের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক মোঃ কামরুজামান, দুর্গাপুর ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি মাহবুব আলম প্রধান সহ স্হানীয় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর