শিপন পাটওয়ারী’র রুহের মাগফিরাত কামনায় দোয়া

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও চাঁদপুর পৌরসভার স্টাফ শিপন পাটওয়ারী’র রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৯মে (শুক্রবার) বাদ আসর মরহুমের নিজ বাড়ি চাঁদপুর শহরস্থ তালতলা করিম পাটওয়ারী বাড়ি জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন করিম পাটওয়ারী জামে মসজিদের ইমাম মাওলারা আব্দুস সালাম।

এসময় দোয়া ও মিলাদ অনুষ্ঠানে অংশগ্রহন করেন মরহুমের ভগ্নিপতি চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, জনতা ব্যাংকের সাবেক প্রিন্সিপাল অফিসার মো: আব্দুল কাদের হাজরা, মরহুমের পিতা মো: খোরশেদ আলম পাটওয়ারী, স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য পরিদর্শক মনির হোসেন তালুকদার, মরহুমের ছোট ভাই মো: সাইফুল ইসলাম পাটওয়ারী, সহ গন্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজনসহ মুসল্লিগণ।

উল্লেখ্য, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও চাঁদপুর পৌরসভার কর্মচারী চাঁদপুর শহরের তালতলা পাটওয়ারী বাড়ী নিবাসী মো: খোরশেদ আলম পাটওয়ারী’র বড় ছেলে মো: শিপন পাটওয়ারী গত ১৬মে (মঙ্গলবার) বিকাল ৫টায় চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৪৫বছর। সে ব্রেন টিউমার আক্রান্ত ছিলেন এবং পরবর্তীতে ক্যান্সার ধরা পড়ে ।

পরে এদিন বাদ এশা চাঁদপুর শহরের তালতলা আব্দুল করিম পাটওয়ারী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

সম্পর্কিত খবর