ইউপি সচিব মোহাম্মদ কুদ্দুস আখন্দ রোকনের ৪৪তম জন্মদিন পালন

স্টাফ রিপোর্টার: চাঁদপুর সদর উপজেলার ৪ নং শাহ মাহমুদপুর ইউনিয়ন পরিষদের সচিব এবং বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির (বাপসা) চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ কুদ্দুস আখন্দ রোকনের ৪৪তম জন্মদিন কেক কেটে পালন করা হয়েছে।

তিনি চাঁদপুর সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের ধনপর্দ্দি গ্রামে ১৯৭৯ সালে ১৬ মে একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। পিতা মৃত আঃ শুক্কুর আখন্দ। মা মিসেস হালিমা বেগম। পরিবারের পাঁচ ভাই, তিন বোন। ভাইদের মধ্যে তিনিই বড়। স্ত্রী ও ৩ কন্যা সন্তান নিয়ে তার সংসার। তিনি তার পরিবার নিয়ে চাঁদপুর শহরে বসবাস করেন।

তিনি তার কর্মজীবনে সততা ও নিষ্ঠার সাথে দায়িক্ত পালন করে আসছেন। সেবা প্রদানে করেননি কখনো কার্পণ্যতা। কর্মজীবনে যেখানেই দায়িত্ব পালন করেন সেখানেই হাস্যজ্জল মুখে সেবা দিয়ে যাচ্ছেন। এছাড়া বিভিন্ন সমাজিক সংগঠনের সাথে সমাজের উন্নয়নে ভুমিকা পালন করে চলেছেন।

গতকাল ১৬ মে, মঙ্গলবার দুপুরে শাহ মাহমুদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান নান্টু পাটোয়ারীর উপস্থিতিতে কেক কেটে জন্মদিনটি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী মোঃ আবুল হোসেন, ইউপি সদস্য মোঃ হাবিবুর রহমান, মোঃ কবির হোসেন, মোহাম্মদ সোহেল পাটোয়ারী সোহাগ সহ অন্যান্য ইউপি সদস্য বৃন্দ।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফাহাদ হোসেন ফরহাদ, বাধন, রিয়াদ, আলামিন প্রমুখ।

তাঁর ৪৪তম জন্মদিনে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ সকল সদস্য বৃন্দ, আত্মীয়-স্বজন ও হিতাকাঙ্খিরা দীর্ঘায়ু কামনা করে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

হঠাৎ করে জন্মদিনে এমন সুন্দর একটি আয়োজনের ব্যবস্থা করায় শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ এবং ছোট ভাই ফাহাদ, রিয়াদ, আল আমিন, বাঁধনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ইউপি সচিব মোহাম্মদ কুদ্দুস আখন্দ রোকন।

সম্পর্কিত খবর