মৈশাদীতে রাতের আধাঁরে প্রবাসীর ঘরে ডুকার চেষ্টার অভিযোগ

স্টাফ রিপোর্টার ঃচাঁদপুর সদর উপজেলা মৈশাদী ইউনিয়নের দক্ষিন মৈশাদী গ্রামে রাতের অঁধারে প্রবাসীর ঘরে অসৎ উদ্দেশ্য ডুকার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে, ঘরের ভেতরে প্রবেশের সময় অভিযুক্তকে প্রবাসীর স্ত্রী সনাক্ত করতে পেরেছে বলে প্রবাসীর স্ত্রীর স্বজনরা জানিয়েছে। এ নিয়ে এলাকার মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

জানা যায়, দক্ষিন মৈশাদী গ্রামের সরবত আলী গাজীর ছেলে প্রবাসী স্বপন গাজীর ঘরে মৈশাদী ৪নং ওয়ার্ডের মোফাজ্জল হোসেন বেপারী ঘরের ভেতরে প্রবেশের চেষ্টা করলে প্রবাসীর স্ত্রী ডাকচিৎকার দিলে মোফাজ্জল হোসেন দৌড়ে পালিয়ে যায়। মোফাজ্জল হোসেন পালানোর সময় প্রবাসীর স্ত্রী মোফাজ্জলকে পুরো সনাক্ত করতে পারেন।

এ নিয়ে শুক্রবার বিকালে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে একটি সালিশী বসে। সালিশীতে পক্ষ বিপক্ষ নিয়ে মারামারি হওয়ার উপক্রম হয়। এ সময় সালিশীর মোটর সাইকেল ভাংচুর ও করা হয়।ু পরে স্থানীয়রা চাঁদপুর মডেল থানাকে অবগত করলে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনা স্থলে চলে আসে।

মোফাজ্জল হোসেন বেপারী মৈশাদী বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৈশ্য প্রহরীর থাকাকালিন, শিশু নির্যাতনের অভিযোগে সেখান থেকে ও চাকরিচ্যুত হন। বর্তমানে সে বিভিন্ন ভাবে দালালি করে জীবিকা নির্বাহ করেন। স্থানীয় একজন প্রভাবশালীর ছত্রছায়ায় থেকে সে একের পর এক অনিয়ম, অন্যায় করে যাচ্ছেন। মোফাজ্জল হোসেনের উপযুক্ত বিচারের দাবি এখন সাধারণ মানুষের মাঝে। জৈনিক ঐই প্রভাবশালীর কারনে এলাকাবাসী নিরবে মোফাজ্জল হোসেনের অনিয়ম করে আসছেন, এ নিয়ে সাধারণ মানুষের মাঝে চাপা ক্ষোভ রয়েছে।

এ বিষয়ে প্রবাসীর এক আত্মীয় জানান, বৃহস্পতিবার রাতে ঘরের ভেতরে প্রবেশের সময় অভিযুক্ত মোফাজ্জল হোসেনকে ছিনতে পারেন, সে সেখান থেকে কৌশলে দৌড়ে পালিয়ে চলে যায়, বিষয়টি আমরা স্থানীয় গন্যমান্যদের জানিয়েছি। এ উপযুক্ত বিচারের দাবি করছি।

এ বিষয়ে অভিযুক্ত মোফাজ্জল হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করে ও তাকে পাওয়া যায়নি।

 

সম্পর্কিত খবর