তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১১ মে) সকালে তরপুরচন্ডী তেতুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয়ভাবে নির্বাচন পরিচালনার নিমিত্তে কেন্দ্র কমিটি গঠন, নির্বাচনী গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভার স্থান নির্ধারণ ও সাংগঠনিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাক্তার জে আর ওয়াদুদ টিপু।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য সকলকে এখনই প্রস্তুতি গ্রহণ করতে হবে। নির্বাচনে জয়লাভ করা আমাদের জন্য কঠিন নয়। কারণ আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করেছে এতে মানুষ অন্য কাউকে নয়, আওয়ামী লীগকেই ভোট দিবে। আওয়ামী লীগের উন্নয়ন দেখেই মানুষ নৌকাতে ভোট দিবে। আমাদেরকে শুধু মানুষের দ্বারে দ্বারে আওয়ামী লীগের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। তিনি বলেন, বিএনপি জামাতের ধাপ্পাবাজির রাজনীতি মানুষ বুঝে গেছে। নির্বাচনকে কেন্দ্র করে সকল প্রকার সহিংসতা ও অপরাজনৈতিক বন্ধে আমাদেরকে সতর্ক থাকতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম শেখ ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জিএম শামীম এর যৌথ পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু,

সাংস্কৃতিক সম্পাদক মনির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বিশ্বাস, সহ-সভাপতি আরশাদ মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক আজমীর, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাসলিমা বেগম, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মাসুদ গাজী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন রনি প্রমুখ।

এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন।

সম্পর্কিত খবর