মেম্বার সোহাগ পাটওয়ারীকে হুমকি ঘটনায় তদন্তে পুলিশ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ভাটেরগাঁও গ্রামের ৬নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ সোহেল ওরফে সোহাগ পাটওয়ারীকে হুমকি ঘটনায়

মাদক ব্যবসায়ীদের ও সেবনকারীদের বিরুদ্ধে তিনি নিজে চাঁদপুর সদর মডেল থানায় জিডি দায়ের করেছেন। যার জিডি নং-৪৮৮, তারিখ: ৮ মে ২০২৩ইং।

উক্ত জিডির পরিপ্রেক্ষিতে গতকাল ১০ মে বুধবার বিকেলে ভাটেরগাঁও গ্রামে ঘটনাস্থলে পরিদশনে যান এবং তদন্ত করেন মডেল থানার দারোগার তছলিম ।তিনি সরজমিনে তদন্তকালে স্বাক্ষীপ্রমানের ভিত্তিতে মেম্বার সোহাগ পাটওয়ারীকে হুমকির ঘটনার সত্যতা পান । সেই সাথে আসামীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করবেন বলে বিষয়টি দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করেন ।

এদিকে ঘটনাকে ভিন্ন খাতে প্রভাবিত করতে প্রতিপক্ষ নানা মিথ্যা প্রচারনা ও অভিযোগ তুলেছে বলে গতকাল দৈনিক চাঁদপুর খবরকে জানান মেম্বার সোহাগ পাটওয়ারী । মাদক সেবনকারীরা থানায় মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে হয়রানির চেস্টা করছে ।

জানা গেছে, মেম্বার সোহাগ পাটওয়ারীজিডিতে আসামীরা হলো: ১। সোহেল (৩৫), পিতা-খোরশেদ, সাং-ভাটেরগাঁও, ২। ওয়াসিম (৩৩), পিতা-আব্দুল মান্নান মাষ্টার, সাং-ভাটেগাঁও, ৩। আলাউদ্দিন তপদার (৪০) পিতা-ইদ্রিস তপাদার, সাং-কর্দ্দি পাঁচগাঁও, ৪। হৃদয় কাজী (৩৫), পিতা- সফিক, সাং-কর্দ্দি পাঁচগাঁও, সর্বথানা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর সহ অজ্ঞাত আরো ৪জন।

এতে স্বাক্ষী ছিলেন, ১। মো: মাসুদুর রহমান নান্টু (৬০), চেয়ারম্যান, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়স পরিষদ, ২। কবির হোসেন পাটওয়ারী (৪০), পিতা-সামাদ পাটওয়ারী, ৩। সোহাগ তপদার (৩০), পিতা- শামছল হক, সর্ব সাং-ভাটেরগাঁও, থানা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর।

জিডিতে উল্লেখ করা হয় বিবাদীরা এলাকার ও বখাটে ও খারাপ প্রকৃতির লোক। বিবাদীরা এলাকার চিহ্নিত মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী। বিবাদীরা প্রতিনিয়ত এলাকায় বিভিন্ন প্রকার অপকর্মসহ প্রকাশ্যে মাদক সেবন করার কারণে আমি উক্ত বিষয়ে প্রতিবাদ করে স্থানীয় চেয়ারম্যান ও ১নং সাক্ষীর উপস্থিতিতে বিবাদীদের বিরুদ্ধে একাধিকবার সালিশি দরবার করে বিবাদীদের সতর্ক করে দেই।

বিবাদীরা প্রকাশ্যে মাদক সেবন করার কারণে বেশ কয়েকবার বিবাদীদেরকে পুলিশ আটক করে নিয়ে যায়। বিবাদীদেরকে পুলিশ আটক করার কারণে আমি পুলিশকে সংবাদ দিয়েছি মর্মে বিবাদীরা আমাকে সন্দেহ করিয়া আমার সাথে শত্রুতা পোষণ করে আসছে। উক্ত শত্রুতার জের ধরে ঘটনার তারিখ ও সময়ে উল্লেখিত বিবাদীরা সহ অজ্ঞাত বিবাদীরা আমার বসত বাড়ির সামনে এসে আমাদের ইউনিয়নের চেয়ারম্যানের সামনে আমাকে প্রকাশ্যে অশ্লীল ভাষায় গালমন্দ করে আমাকে দেখে নেওয়ার হুমকি প্রদান করেন।

বিবাদীরা আমাকে সুযোগ মতো পেলে আমাকে প্রাণে হত্যা করবে এবং মাছ চাষের পুকুর ও গরুর খামারের ক্ষতি করবে বলে হুমকি প্রদান করছে। বিবাদীদের মাধ্যমে ভবিষ্যতে আমার ও আমার পরিবারের সদস্যদের বড় ধরনের ক্ষতির সম্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। তাই আমি বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদেরকে জানানোর পর আপনার থানায় একটি জিডি দায়ের করছি।

এ ব্যাপারে ভাটেরগাঁও গ্রামের ৬নং ওয়ার্ডের মেম্বার সোহাগ পাটওয়ারী গতকাল দৈনিক চাঁদপুর খবরকে জানান, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় এলাকার মাদকসেবীরা আমাকে হত্যার হুমকি প্রদান করেন । আমি বতমানে নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি । অামি বিষয়টি চাঁদপুর পুলিশ সুপার ও মডেল থানার ওসির সুদৃষ্টি কামনা করছি ।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি মুহাম্মদ আব্দুর রশিদ দৈনিক চাঁদপুর খবরকে জানান, মেম্বার সোহাগ পাটওয়ারীর হুমকির ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় জিডি দায়ের করেছি । আসামীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবো ।

সম্পর্কিত খবর