শাহরাস্তিতে ১২ কেজি গাঁজা ও মোটর সাইকেলসহ মাদককারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : চাঁদপুর-কুমিল্লা মহাসড়ক থেকে ১২ কেজি গাঁজা ও মোটর সাইকেলসহ সুজিত সাহা (৩৬) নামে এক মাদককারবারীকে গ্রফতার করেছে শাহরাস্তি থানা পুলিশ। গ্রেফতারকৃত সুজিত সাহা কুমিল্লা জেলার কোতয়ালী থানার শিবু লাল সাহার ছেলে।

গতকাল মঙ্গলবার(৯মে) শাহরাস্তি থানা পুলিশ বানিয়াচৌ সরকারী যাত্রী ছাউনীর সামনে চেক পোষ্ট বসিয়ে অভিযান পরিচালিত করে।

এ সময় শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) জনি কান্তি দেসহ সংঙ্গীয় সদস্যরা মোটর সাইকেলসহ সুজিত সাহাকে গ্রেফতার করে থানায় নিয়ে যেতে সক্ষম হয়। কিন্তু তার সাথে থাকা অপর আসামী পুলিশের উপস্থিতি দেখে পালিয়ে যায়।

জানা যায়, শাহরাস্তি থানার এসআই (নিঃ) জনি কান্তি দে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ শাহরাস্তি থানাধীন বানিয়াচৌ সরকারী যাত্রী ছাউনীর সামনে চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন গাড়ী তল্লাশী করার সময় কুমিল্লার দিক থেকে আসা ১ টি মোটর সাইকেল চালকসহ মোট ২ জন পুলিশি চেকপোস্ট দেখতে পেয়ে, তাৎক্ষণিক দ্রুত গতিতে ইউটার্ন নিয়ে পালানোর চেষ্টাকালে শাহরাস্তি থানাধীন বানিয়াচৌ সাকিনে মেহের উত্তর ইউনিয়ন পরিষদ এর অস্থায়ী কার্যালয়ের দক্ষিণ পাশে কুমিল্লা টু চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের উপর আসামী সুজিত সাহাকে আটক করতে সক্ষম হলেও অপর একজন আসামী পালিয়ে যায়।

এ সময় আসামীর কাঁধে থাকা একটি বেগুনী ও কালো রঙ্গের ব্যাগ তল্লাশী করে ব্যাগের ভিতরে থাকা কসটেপ প্যাঁচানো নীল রঙ্গের পলিথিনে মোড়ানো অবস্থায় ০৭টি পৃথক পোটলা, যার প্রতিটি পোটলার ওজন ০১ কেজি করে মোট ০৭ কেজি গাঁজা এবং ধৃত আসামীর ডান হাতে ধরে থাকা অবস্থায় মাঝারী আকারের প্লাস্টিকের বস্তাটি তল্লাশী করে বস্তার ভিতর হতে কসটেপ প্যাঁচানো নীল রঙ্গের পলিথিনে মোড়ানো অবস্থায় ০৫ টি পৃথক পোটলা,

যার প্রতিটি পোটলার ওজন ০১ কেজি করে মোট ০৫ কেজি গাঁজাসহ সর্বমোট ১২ কেজি গাঁজা এবং ০১টি কালো-লাল রংয়ের রেজিষ্ট্রেশন বিহীন পালসার মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হবে।

সম্পর্কিত খবর