চাঁদপুর জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশে সাপ্তাহিক মাষ্টার প্যারেডে অংশগ্রহনকারীদের গুরুত্বপূর্ণ নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ বিপিএম (বার)।

গতকাণ সোমবার (৮ মে) সকাল সাড়ে ৮টায় চাঁদপুর পুলিশ লাইন্স মাঠে প্যারেড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, চাঁদপুর এর নেতৃত্বে অফিসার ও ফোর্সের সমন্বয়ে গঠিত কন্টিনজেন্ট ও ব্যান্ডদলের নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন চাঁদপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।

পরিদর্শনকালে প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন মাননীয় পুলিশ সুপার মহোদয়।

পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের কম্পিউটার ল্যাব, অস্ত্রাগার, ডি-স্টোর, রেশন স্টোর,যানবাহন শাখা, সি-স্টোর,পুলিশ হাসপাতাল,ফোর্সের মেস ও ব্যারাক পরিদর্শন শেষে করণীয় বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন আরআই, পুলিশ লাইন্স, চাঁদপুর’সহ সংশ্লিষ্ট দপ্তর ইনচার্জগণদের।

পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় জেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দায়িত্বরত পুলিশ অফিসার ও সদস্যদের পেশাদারিত্ব ও সুনামের সহিত কর্তব্য পালনের বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

উক্ত সাপ্তাহিক মাস্টার প্যারেডে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, চাঁদপুর’সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এছাড়াও আজ সপ্তাহব্যাপী পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের প্যারেড পরিদর্শন করেন চাঁদপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)।

প্রশিক্ষণার্থীদের প্যারেডের ত্রুটিপূর্ণ দিকগুলো চিহ্নিত করে প্রশিক্ষকগণদের আরো দৃঢ়তার সহিত ট্রেনিং প্রদানের নির্দেশনা দেন মাননীয় পুলিশ সুপার।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পলাশ কান্তি নাথ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর