ছোটসুন্দর এ আলী উবির দুই শিক্ষককে অব্যাহতি

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রে ছোটসুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়ের দুই সহকারি শিক্ষককে কক্ষ পর্যবেক্ষকের দায়িত্ব থেকে নকল সরবরাহের অভিযোগে অব্যাহতি দেওয়া হয়েছে।

একই সাথে অত্র কেন্দ্রর কেন্দ্র সচিব ও এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাখাওয়াত হোসেন পাটওয়ারী কেন্দ্র সচিব এর দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

২মে (মঙ্গলবার) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা’র স্কুল পরিদশক আজহারুল ইসলামের নির্দেশনা মোতাবেক তাদের দায়িত্ব থেকে অব্যহতি প্রদান করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ।
বহিস্কার হওয়া সহকারি শিক্ষকরা হলেন, ছোটসুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ তাজউদ্দীন, সহকারি শিক্ষক বিকাশ চন্দ্র ভৌমিক।
একইদিন এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব ও এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাখাওয়াত হোসেন পাটওয়ারীকে দায়িত্ব থেকে অব্যহতি দিয়ে শাহতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন পাটওয়ারী কে কেন্দ্র সচিব এর দায়িত্ব প্রদান করা হয়।

 

সম্পর্কিত খবর