মৈশাদীতে পরকীয়া প্রেমিকের হাত ধরে গৃহবধূ উধাও!

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর মৈশাদী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড দক্ষিণ হামানকদ্দী গ্রামে পরকীয়ার টানে স্বামী সন্তান রেখে প্রেমিকের হাত ধরে পালিয়ে যাচ্ছে গৃহবধূরা।

পরকীয়ার মহামারীতে যেন বাংলাদেশ রূপান্তরিত হয়েছে। প্রতিবন্ধী দুই সন্তানকে রেখে পরকীয়ার টানে এক গৃহবধূ পালিয়ে গেছে। অবুঝ দুই শিশুকে নিয়ে দিশারা বাবা ঢাকায় চাকরি ছেড়ে দিয়ে এখন দেশে এসে সন্তানের দেখাশোনার দায়িত্ব নিয়ে হিমশিম খাচ্ছে।

প্রিয় দর্শক বলছিলাম চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের ছোট সুন্দর মিয়া গাজী বাড়ি সুবাহান গাজীর মেয়ে আমেনা বেগমের কথা।

দীর্ঘ ১১ বছর পূর্বে চাঁদপুর সদর মৈশাদী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড দক্ষিণ হামানকদ্দী গ্রামের শরিফ গাজীর সাথে আমেনা বেগমের বিয়ে হয়। তাদের সাংসারিক জীবনে দুটি ছেলে সন্তানের জন্ম হয়। এর মধ্যে বড় ছেলে আবির প্রতিবন্ধী হয়ে জন্মগ্রহণ করে। স্ত্রী সন্তানের কথা চিন্তা করে শরীফ ঢাকায় একটি ফার্নিচারের শোরুমে চাকরি নেয়। সেই সুযোগে তার স্ত্রী আমেনা বেগম টিকটকে আসক্ত হয়ে রামপুর ইউনিয়নের ডাব বিক্রেতা কিরনের ছেলে সজীবের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। প্রতিবন্ধী দুই সন্তান রেখে গৃহবধূ আমেনা বেগম টাকা পয়সা স্বর্ণালংকার নিয়ে পরকীয়া প্রেমিক সজীবকে বিয়ে করার উদ্দেশ্যে বাড়ি থেকে পালিয়ে যায়। তারপর থেকে তার কোন খোঁজ মিলেনি।

স্ত্রী পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও হয়ে যাওয়ার খবর শুনে ঢাকা থেকে ছুটে আসে শরীফ। প্রতিবন্ধী দুই সন্তান এর জন্য চাকরি ছেড়ে দিয়ে আর্থিক অনটনে এখন মানবতা জীবন কাটাচ্ছে। মৌসাদী ইউনিয়ন পরিষদের মাধ্যমে সেই প্রতিবন্ধী শিশু আবিরের নামে প্রতিবন্ধী কার্ড করে দেওয়া হয়েছে কিন্তু সেই কার্ড নিয়ে পালিয়েছে আমেনা বেগম। প্রতিবন্ধী ছেলের ভাতা প্রতিমাসে তুলে নিজেই খাচ্ছে।

গৃহবধূ আমেনা বেগম পরকীয়ার টানে সবকিছু নিয়ে প্রেমিকের হাত ধরে উধাও হয়ে যাওয়ার ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

সম্পর্কিত খবর